Bangla Serial

খারাপ খবর! এবার বদলে যাচ্ছে মিঠিঝোরা ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য! নীলু নয়তো?

বর্তমানে জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। প্রথমে অনুরাগের ছোঁয়ার বিপরীতে ধারাবাহিকটি স্লট না পেলেও সময়ের পরিবর্তন হয়ে যাওয়ার পর ভাগ্য খুলে যায় এই ধারাবাহিকের। বর্তমানে স্টার জলসায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলকে হারিয়ে রাত ১০টার স্লটে রাজত্ব করছে মিঠিঝোরা। টিআরপি তালিকাতেও বর্তমানে ঊর্ধ্বমুখী ধারাবাহিকটি টিআরপি। ধারাবাহিকে একের পর এক নতুন চমক বেশ পছন্দ করেছেন দর্শকরা।

বর্তমানে কি ঘটছে মিঠিঝোরার তিন বোনের জীবনে

ধারাবাহিকে তিন বোনের জীবনেই আসছে একের পর এক নতুন নতুন চমক। ইতিমধ্যেই ধারাবাহিক দেখা গেছে মা হচ্ছে নীলু বা আরও স্পষ্টভাবে বলা ভালো মা হওয়ার মিথ্যে নাটক শুরু করেছে নীলু। শৌর্য্যর সময় আর ভালোবাসা পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে নীলু। সেই কারণেই মা হওয়ার মিথ্যে নাটক শুরু করেছে সে। যদিও নীলুর ব্যবহার আচার আচরণে এখন খানিকটা সন্দেহ যাপন শৌর্য্য। তাও ধারণা নীলু প্রেগন্যান্সির মিথ্যে নাটক করছে। আর ইতিমধ্যে ডাক্তারের রিপোর্টও এসেছে তাই। ফলে নিজের মিথ্যের জালে নিজেই ফেঁসে গেছে নীলু।

ওদিকে স্রোতের জীবনেও এসেছে সার্থক স্যার। স্রোতকে বারবার সমস্ত ক্ষেত্রে অপমান করলেও দিনে দিনে স্রোতের প্রতি দুর্বল হয়ে পড়ছে সার্থক। সম্প্রতি কলেজের অনুষ্ঠানে স্রোতকে দেখে মুগ্ধ হয়ে গেছিল সার্থক। স্রোতকে বলতে চেয়েছিল তাকে কত সুন্দর লাগছে কিন্তু কিছুই বলে উঠতে পারেনি সে। স্রোতের অসাধারণ নাচও স্তম্ভিত করেছিল সার্থককে। বিমোহিত হয়ে তিনি তাকিয়ে ছিলেন স্রোতের দিকে। ভুলে গেছিলেন গানও। অনুষ্ঠান শেষ হওয়ার পরই তিনি চলে যায় স্রোতের সঙ্গে দেখা করতে।

আরও পড়ুন: ইচ্ছে পুতুলের পর নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় ফিরছে মেঘ! তিতিক্ষার আসন্ন ধারাবাহিকে নায়ক হচ্ছে কে জানেন?

ওদিকে বড় দিদি রাইয়ের জীবনেও এসেছে আমূল পরিবর্তন। জীবনে এসেছে নতুন ভালোবাসা। নতুন নায়ক আর নতুন ভিলেন সব মিলিয়েই জমে উঠেছে রাইয়ের কাহিনী। অনির্বাণ আর রাইয়ের জুটি দারুন পছন্দ করছেন দর্শকরা। সম্প্রতি অনির্বাণের কোম্পানি ডোবানোর জন্য ট্যাক্সের টাকা চু’রি করে সুদীপ্ত। আর সেই চু’রির দায় তিনি চাপিয়ে দেয় রাইয়ের ওপর। যদিও সত্যিটা সামনে আনার জন্য অনির্বাণের কাছে একটা দিন সময় চেয়ে নিয়েছে রাই।

বদলে যাচ্ছে মিঠিঝোরার অন্যতম সদস্য, জানেন তিনি কে?

ধারাবাহিকের এত চমকের মধ্যে শোনা যাচ্ছে খারাপ খবর। সম্প্রতি বদলে গেল ধারাবাহিকের পরিচালক। বেশ কয়েকজন আগে পর্যন্ত মিঠিঝোরার পরিচালনা করছিলেন জনপ্রিয় টেলি পরিচালক বাবু বণিক। মিঠিঝোরার আগেই বেশ কয়েকটি ধারাবাহিক পরিচালনা এবং প্রযোজনা তিনি করেছেন তবে আর তাকে দেখা যাবে না মিঠিঝোরা ধারাবাহিকের সেটে। বদলে কিছুদিন আগেই এসেছে মিঠিঝোরার পরিচালনার দায়িত্ব নিয়েছেন জয়দীপ কর্মকার। জানা গেছে মিঠিঝোরা এবং অষ্টমী এই দুটি ধারাবাহিকই পরিচালনা করছিলেন বাবু বণিক। তবে জি বাংলা থেকে সরে তিনি এবার পরিচালনা করতে চলেছেন স্টার জলসার ধারাবাহিক উড়ান। এবার দেখা পরিচালকের পরিবর্তন ধারাবাহিকের টিআরপিতে কোন প্রভাব ফেলে কিনা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।