Entertainment

ইচ্ছে পুতুলের পর নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় ফিরছে মেঘ! তিতিক্ষার আসন্ন ধারাবাহিকে নায়ক হচ্ছে কে জানেন?

জি বাংলার (Zee Bangla) পর্দায় আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। প্রতিটি ধারাবাহিকের মাধ্যমে পর্দায় ফিরছেন একের পর এক জনপ্রিয় টেলি তারকরা। পুরোনো স্লট হারিয়ে ফেলা ধারাবাহিকগুলোকে জি বাংলা বিদায় জানিয়ে নিয়ে আসছে জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন নতুন ধারাবাহিক। প্রতিটি ধারাবাহিকের ইউনিক কাহিনী বেশ পছন্দ করছেন দর্শকরা।

ইতিমধ্যেই জি বাংলার পর্দা থেকে বিদায় নিয়েছেন অর্গানিক স্টুডিওর জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। আর সেই জায়গায় জি বাংলায় এসেছে ব্লুজ প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক যোগমায়া। যার মাধ্যমে পর্দায় কামব্যাক করেছেন অভিনেত্রী নেহা আমানদীপ আর সৈয়দ আরফিন। আবার টিআরপি কমে যাওয়ার কারণে মিলি ধারাবাহিকটিকে বন্ধ করে চ্যানেল নিয়ে এসেছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী। যার মাধ্যমে এই প্রথমবার জি বাংলার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং ঋতব্রতা দে।

তবে এখানেই শেষ নয়, খুব শীঘ্রই জি বাংলার পর্দায় আসছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক যার মাধ্যম পর্দায় ফিরছেন মোহনা মাইতি এবং সায়ন বসু। তবে সম্প্রতি শোনা যাচ্ছে বাংলা টকিজ ছাড়াও আরও বেশ কয়েকটি প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক আসতে চলেছে জি বাংলার পর্দায়। যার মধ্যে রয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এন আইডিয়াস, সুব্রত রায় প্রোডাকশন হাউজ, যীশু উজ্জ্বল সেনগুপ্তর প্রোডাকশন।

পর্দায় ফিরছেন তিতিক্ষা দাস ওরফে সকলের প্রিয় মেঘ:

সম্প্রতি জি বাংলার পর্দা থেকে বিদায় নিয়েছে অর্গানিক স্টুডিওর প্রযোজিত জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল(Icche Putul)। ধারাবাহিকটির শেষ হওয়ার পর থেকে ধারাবাহিকে প্রধান চরিত্রগুলিকে আর দেখা যাচ্ছে না পর্দায়। অভিনেতা মৈনাক ব্যানার্জী, শ্বেতা মিশ্র এবং তিতিক্ষার দাস ওরফে আপনাদের প্রিয় সৌরনীল, ময়ূরী আর মেঘকে ধারাবাহিক শেষ হওয়ার পর থেকে আর দেখা যাচ্ছে না পর্দায়। ধারাবাহিকের অনুরাগীরা তাদের পর্দায় ফের দেখার জন্য রয়েছে অধীর আগ্রহে।

আরও পড়ুন: জগদ্ধাত্রীকে বাঁচালো মেনন! জগদ্ধাত্রীর কথা শুনে চমকে গেল স্বয়ম্ভু! কী এমন বলল জগদ্ধাত্রী? আসছে চমকে দেওয়া পর্ব!

তবে বিশেষত সকলের উৎসাহী অভিনেত্রীর তিতিক্ষা দাসের (Titiskha Das) আসন্ন ধারাবাহিক নিয়ে। শোনা যাচ্ছে চ্যানেলের সঙ্গে এখনও চুক্তিবদ্ধ রয়েছে তিতিক্ষা। সুতরাং আসন্ন এই প্রযোজনা সংস্থাগুলোর মধ্যে একটিতেই অভিনয় করবেন তিতিক্ষা। জানা গেছে তার কাছে ইতিমধ্যেই বেশ কয়েকটি নতুন প্রজেক্টের প্রস্তাব এসেছে। তবে এই প্রযোজনা সংস্থাগুলোর মধ্যে অভিনেত্রী কোন নতুন ধারাবাহিকে কাজ করবেন সেটা বলবে সময়। তবে অভিনেত্রীর নতুন ধারাবাহিকে কে নায়ক হবে সেটা এখন পর্যন্ত জানায়নি প্রযোজনা সংস্থা। তবে প্রসঙ্গত জানিয়ে রাখি খুব শীঘ্রই মুক্তি পাবে তিতিক্ষার নতুন ওয়েব সিরিজ গভীর জলের মাছ ২। তাহলে অভিনেত্রীকে আপনারা কারা কারা নতুন ধারাবাহিকে দেখতে চান?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।