Entertainment

জগদ্ধাত্রীকে বাঁচালো মেনন! জগদ্ধাত্রীর কথা শুনে চমকে গেল স্বয়ম্ভু! কী এমন বলল জগদ্ধাত্রী? আসছে চমকে দেওয়া পর্ব!

Jagaddhatrir Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। একের পর এক নতুন নতুন চমকের কারণে ধারাবাহিকে আসছে নতুন মোড়। যার ফলাফলও দেখা যাচ্ছে টিআরপি তালিকায়। এখনও পর্যন্ত একবার স্লট হারা হয়নি জগদ্ধাত্রী। একদিকে মা হচ্ছে জগদ্ধাত্রী, অন্যদিকে জগদ্ধাত্রী আর স্বয়ম্ভুর জীবনে এসেছে অজানা শত্রু।

বৈদেহী মুখার্জী ঘর থেকে ডাইরি খুঁজে পাই জগদ্ধাত্রী। সেই ডাইরি থেকেই অরনাথ মুখারজীর সম্পর্কে জানতে পারে জগদ্ধাত্রী। তারপরই সে চলে যায় কৌশিকীর ঘরে। কিন্তু দেবুদার উপস্থিতির কারণে জগদ্ধাত্রীকে কোন উত্তর দেয়নি কৌশিকী। তখনই জগদ্ধাত্রীর কাছে ফোন করে উত্তীয় মুখার্জী জগদ্ধাত্রীকে সে জানায় তাঁর কাছে অর্নাথ মুখার্জী তথ্য আছে। সেটা শুনেই জগদ্ধাত্রী চলে যায় তাঁর সঙ্গে দেখা করার জন্য।

জগদ্ধাত্রী আজকের পর্ব ৭ মে (Jagaddhatri Todays Episode 7 May):

উত্তীয়র কথা শুনে তাঁর সঙ্গে দেখা করতে চলে যায় জগদ্ধাত্রী। কিন্তু সেখানেই তাঁর ওপর হামলা করে একদল গুন্ডারা। পরিস্থিতি প্রতিকূল দেখে জগদ্ধাত্রী নিজেই নেমে পড়ে লড়াইয়ে। প্রথমে বেশ কিছুক্ষণ গুণ্ডাদের সঙ্গে লড়াই করার পর হঠৎ মাথায় অসহ্য যন্ত্রণা শুরু হয় জগদ্ধাত্রীর। মাথায় হাত দিয়ে যন্ত্রণায় ছটফট করতে করতে সংজ্ঞা হারায় জগদ্ধাত্রী।

জগদ্ধাত্রীর থেকে সবটা জেনে চমকে গেল স্বয়ম্ভু:

জগদ্ধাত্রীকে জ্ঞান হারাতে দেখে মেনন ফোন করে কৌশিকীকে। মেনন কৌশিকীকে জানায় যে জগদ্ধাত্রী পরিস্থিতির বিষয়ে। মেননের থেকে সবটা শুনে স্বয়ম্ভুকে নিয়ে হাসপাতালে চলে যায় কৌশিকী। হাসপাতালে জগদ্ধাত্রীকে এই পরিস্থিতি দেখে ভেঙে পড়ে স্বয়ম্ভু। জগদ্ধাত্রী যদিও স্বয়ম্ভুকে শান্ত করে বলে বলে সে এখন সুস্থ আছে আর খুব শীঘ্রই সে যেটা জানতে চাইছে সেটাও সে জানতে পারবে।

আরও পড়ুন: শাড়ি ছেড়ে শর্টস! শান্তশিষ্ট মেঘের উদ্দাম নাচ দেখে অবাক নেটিজেনরা!

তখনই চলে আসে কৌশিকী। কৌশিকী জানায় অর্নাথ আসলে তার জেঠামশাই। তিনি ছোটবেলায় তাকে দেখেছেন যদিও ঊর্মিলা মুখার্জীর মৃত্যুর পর আর তাকে দেখা যায়নি। সবটা শুনেই আরও।সন্দেহ বাড়তে থাকে জগদ্ধাত্রী। সে মেননকে জানায় অর্নাথ মুখার্জী আর কৌশিকীর অফিসে যে খুন হয়েছিল সেটা নিয়ে সবটা জানাতে। এরপর জগদ্ধাত্রী কৌশিকীকে বলে একজন তাকে বলেছে স্বয়ম্ভু ঊর্মিলা মুখার্জী সন্তান নয়, সে আসলে সম্পত্তির জন্য এসেছে। যেটা শুনেই চমকে যায় স্বয়ম্ভু। আর রাগে বেরিয়ে যায় হাসপাতাল থেকে। তাহলে কি মনে হয় আপনাদের এবার কি কোন বড় পদক্ষেপ নেবে স্বয়ম্ভু?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।