Entertainment

শাড়ি ছেড়ে শর্টস! শান্তশিষ্ট মেঘের উদ্দাম নাচ দেখে অবাক নেটিজেনরা!

চলতি বছরের জানুয়ারি মাসেই শেষ হয়েছে জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche putul)। দর্শকরা ইতিমধ্যেই মিস করছে তাদের পছন্দের মেঘ ওরফে তিতিক্ষা দাসকে (Titikha Das)। ধারাবাহিকে মেঘের চরিত্রটিকে বরাবর দেখানো হয়েছে শান্তশিষ্ট যার প্রতিবারের ভাষাতেও ধীর এবং শান্ত। যাকে কথায় বলে সাত চড়ে রা কাটে না। ধারাবাহিকেও তাকে দেখা যায়নি নাচতে। বরং অত্যন্ত সুন্দর গানের গলা তার।

অসুস্থ দিদিকে ছোটবেলা থেকেই তার ওপর চালিয়েছে মানসিক নির্যাতন। কিন্তু তবুও মুখে ফুটে কখনও দিদিকে একটা কথাও শোনায়নি মেঘ। দিদির কথা শুনে এবং দিদির যত্ন করতে গিয়ে ছোটমেয়ের দিকে ঠিক করে ফিরেও তাকায়নি মা। বাবার ভালোবাসা আর স্নেহ পেয়েই বড় রয়েছেন মেঘ। বাবার আদর্শই তাকে করে তুলেছে নম্র, ভদ্র এবং সহিষ্ণু। এমনকি শশুরবাড়ির সকলের সমস্ত অপমান, অপবাদ মুখ বুজে সহ্য করে নিয়েছে মেঘ।

বরাবরই ধারাবাহিকের চরিত্রগুলো প্রভাব বিস্তার করে দর্শকদের মনে। তাই রীল আর রিয়েলের মধ্যেকার পার্থক্য বুঝতে পারেননা সাধারণ দর্শকরা। তাই পর্দার তারকাদের বাস্তবে পৃথক রূপ দেখলেই অবাক হয়ে যায় দর্শকরা। যদিও অভিনেত্রী দিদি নম্বর ১এ এসে জানিয়েছিলেন তিনি একেবারেই মেঘের মতন নন। মেঘের মতো এত ধৈর্য ক্ষমতা তার নেই। অভিনেত্রী ঐশী ভট্টাচার্যও জানিয়েছিলেন তিতিক্ষাকে প্রতিদিন সেটে নতুন নতুন পোশাক পড়ে আসেন। এটা পোশাক দ্বিতীয়বার পড়েন না। সেটা শুনে অবাক রচনা ব্যানার্জী।

এবার সামাজিক মাধ্যমে অভিনেত্রী ভিডিও দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের। শাড়ি, চুড়িদার নয় বা জিন্স নয়, একেবারে শর্টস এবং ট্যাঙ্ক টপে দেখা গেল তিতিক্ষা ওরফে সকলের প্রিয় মেঘকে। বাড়িতে বসেই উদ্দাম নাচের অভ্যাস করছেন অভিনেত্রী। আসন্ন সময়ে হইচইতে মুক্তি পেতে চলেছে অভিনেত্রীর প্রথম ওয়েব সিরিজ গভীর জলের মাছ ২। ওয়েব সিরিজটিতে বেশ গুরুত্বপুর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন তিতিক্ষা।

আরও পড়ুন: অপেক্ষার অবসান! ফিরছেন ইন্দ্রানী হালদার! দর্শকদের দাবিতে পর্দায় ফিরছে জনপ্রিয় ধারাবাহিক গোয়েন্দা গিন্নি!

জানা গেছে ওয়েব সিরিজটি মুক্তি পাবে মাস খানেকের মধ্যেই। তার আগেই বাড়িতে নাচের অনুশীলনে মসগুল অভিনেত্রী। অভিনেত্রী তারবেই ভিডিওটিতে ট্যাগ করেছেন সোশ্যাল মিডিয়ায় ইনফ্লুয়েন্সার জাহ্নবী মোতওয়ানিকে। অভিনেত্রীর ভিডিও দেখে দারুন প্রতিক্রিয়া দিয়েছেন দর্শকরা। একজন বলেছেন “ওয়াও! তোমার নাচ দেখে আরও বেশি করে তোমার প্রেমে পড়ে গেলাম মেঘ।” আরেকজন লিখেছেন “অনেকদিন পর নিজের একটা রীল দিলে দারুন হয়েছে।” অভিনেত্রীর এই রীল আপনাদের কেমন লেগেছে?

Soumi