Entertainment

অপেক্ষার অবসান! ফিরছেন ইন্দ্রানী হালদার! দর্শকদের দাবিতে পর্দায় ফিরছে জনপ্রিয় ধারাবাহিক গোয়েন্দা গিন্নি!

জি বাংলার (Zee Bangla) পর্দায় একসময়কার জনপ্রিয় ধারাবাহিক ধারাবাহিক ছিল গোয়েন্দা গিন্নি (Goyenda Ginni)। শুরু থেকেই এই ধারাবাহিকটি মন জয় করেছিল বাংলার ধারাবাহিক প্রেমীদের। ইন্দ্রাণী হালদারের অভিনীত মেগা সিরিয়ালটি আলোড়ন ফেলেছিলে ছোটপর্দায়। পরমার প্রখর বুদ্ধি এবং রহস্য সমাধানের দক্ষতা পর্দায় ভীষণ উপভোগ করতেন বাঙালি গৃহবধূরা।

পরমা মিত্রের একজন অতি সাধারণ গৃহবধূ থেকে নিজের বুদ্ধির জোরে একজন দক্ষ গোয়েন্দা গিন্নি হয়ে ওঠার কাহিনী ছিলে বাংলা ধারাবাহিকের প্রথম মহিলা গোয়েন্দার কাহিনী। শ্রী ভেঙ্কাটেস ফিল্মসের ছক ভাঙা এই গল্পের জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছিল গ্রাম থেকে শহর সর্বত্র। যদিও মাত্র ৪৩১টি পর্ব শেষ করে পর্দা থেকে বিদায় নেয় সকলের প্রিয় গোয়েন্দা গিন্নি।

ধারাবাহিকটিতে অভিনেত্রী ইন্দ্রাণী হালদার ছাড়াও প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়, ইন্দ্রজিৎ বসু, রত্না ঘোষাল, অদিতি চট্টোপাধ্যায়, মিমি দত্ত, বাসন্তী চট্টোপাধ্যায়, অম্বরিশ ভট্টাচার্য সহ একাধিক তারকরা। এছাড়াও ধারাবাহিকের কাহিনী অনুযায়ী এসেছেন একাধিক তারকারা। ২০১৬ সালের ২৫ ডিসেম্বর পর্দা থেকে বিদায় নিয়েছিল গোয়েন্দা গিন্নি।

দর্শকদের দাবিতে পর্দায় ফিরছে গোয়েন্দা গিন্নি:

তবে ধারাবাহিকটি শেষ হলেও মানুষের মনে রয়য়ে গেছে ধারাবাহিকটির রেস। ধারাবাহিকটির জনপ্রিয়তা এখনও একই থাকার কারণে ধারাবাহিকের অনুরাগীরা দাবি করেছেন ধারাবাহিকটির দ্বিতীয় সিজেন আনার। তাঁদের ইচ্ছা ধারাবাহিকের নতুন সিজেনেও তারা মুখ্য চরিত্রে দেখতে চান অভিনেত্রী ইন্দ্রাণী হালদারকে।

অভিনেত্রী ইন্দ্রাণী হালদার এই বিষয়ে জানিয়েছিলেন গোয়েন্দা গিন্নির দ্বিতীয় সিজেনের জন্য ধারাবাহিকের প্রযোজনা সংস্থা গিয়েছিল অভিনেত্রীর সঙ্গে এই বিষয়ে কথা বলতে। নতুন সিজেনের স্ক্রিপ্টও পড়েছিলেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। কিন্ত্য শেষ পর্যন্ত এই কথোপকথন চূড়ান্ত পর্যায়ে পৌঁছায়নি।

আরও পড়ুন: আর পালানোর পথ নেই! সন্দেহের তালিকায় এবার ভিক্টর-পৃথা, আদালত নোটিশ দিল ধূর্ত মা-ছেলেকে

তবে এবার দর্শকদের ইচ্ছেপূরণ করতে জি বাংলার তাঁদের চ্যানেলে আবার ফিরিয়ে আনছে এই ধারাবাহিকটি। তবে নতুন সিজেন নয়, বরং আবার পুরনো ধারাবাহিকটিই পুনঃসম্প্রচারিত হবে জি বাংলার পর্দায়। ১৩ মে থেকে প্রতিদিন দুপুর ১২টায় সম্প্রচারিত হবে আপনাদের প্রিয় ধারাবাহিক গোয়েন্দা গিন্নি। ধারাবাহিকটির প্রোমো দেখেই খুশির ঢল দর্শকদের মধ্যে। তবে শুধু গোয়েন্দা গিন্নিই নয়, তাঁর পাশাপাশি আপনাদের প্রিয় অন্দরমহল এবং বকুল কথা ধারাবাহিকটিও ফিরছে পর্দায়।

Soumi