Bangla Serial

আর পালানোর পথ নেই! সন্দেহের তালিকায় এবার ভিক্টর-পৃথা, আদালত নোটিশ দিল ধূর্ত মা-ছেলেকে

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jaধারাবাহিকের গল্পে এই মুহূর্তে চলছে কোর্টরুম ড্রামা। গল্পের নায়িকা দীপা মানব পা’চার ও খু’নের মামলায় জর্জরিত। আদালতে নিজেকে নির্দোষ প্রমাণ করার মরিয়া চেষ্টা করে চলেছে সে। দুই মেয়েকে কাছে না পেয়ে মন ভাল নেই তার। এদিকে বীরের জন্য চিন্তায় মাথা ঘুরে যাওয়ার জোগাড়।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৭ মে (Anurager Chhowa Today Episode 7 May)

এদিন তবলা এসে উপস্থিত হয় মিশকার বাড়ি। দীপা সন্দেহ করেছিল মিশকা নিজের সন্তানকে নিজের হাতে খু’ন করবে না। কিন্তু এমন কোনও জায়গায় রেখে দেবে যেখানে লুকিয়ে হলেও, বাচ্চার টেক কেয়ার করবে একজন। আর এর জন্য সবচেয়ে নিরাপদ পারিজাত সেনের বাড়ি। কিন্তু তবলা গোটা বাড়ি তন্ন তন্ন করে খুঁজেও বীরের খোঁজ পায় না।

এদিকে, রূপার মনে সন্দেহের কালো মেঘ। শেফালীর মাসি সেজে বাড়িতে ঢুকে পড়েছে মিশকা। তার রান্না করা খাবার খাচ্ছে না দুজন। দীপা না রেহাই পাওয়া অবধি এভাবেই থাকার সিদ্ধান্ত নিয়েছে দুই বোন। এদিন সেনগুপ্ত বাড়িতে হাজির হয় দীপার উকিল। পুলিশ এসে একবার তল্লাশি করে দেখে বীরের ঘর। তারপরই মোক্ষম সবুদ হাতে আসে উকিলবাবুর। যা দিয়ে দীপার মুক্তি একেবারে নিশ্চিত। শুনে খানিক চমকে যায় দীপা।

অপরদিকে, দীপার কেসের গতিবিধি দেখে অস্থির হয়ে ওঠে ভিক্টর। দীপা বেকসুর খালাস হলেই পর্দা উঠবে আসল সত্যির উপর থেকে। তখন ফেঁসে যাবে ভিক্টর। তার নাম এলেই প্রকাশ্যে আসবে পৃথার নামও। সবমিলিয়ে জেরবার অবস্থা মা ও ছেলের। যেভাবে হোক দিনকয়েকের জন্য গা ঢাকা দেওয়া জরুরি। অর্জুনের সাহায্যে সিঙ্গাপুর যাওয়া হবে, এমতাবস্থায় হাতে নোটিশ পায় অর্জুন। পরদিন পৃথা ও ভিক্টরকে আদালতে হাজিরা দেওয়ার কথা লেখা ছিল এই ইস্তেহারে। তখনই অর্জুন বলে শো বাতিল করে হলেও, ভিক্টরকে হাজিরা দিতে হবে।

আরও পড়ুনঃ মহা বিপদের মুখে জগদ্ধাত্রী! তার কথা শুনে চমকে গেল কৌশিকী! কী মহা কান্ড ঘটতে চলেছে মুখার্জী বাড়িতে?

শেষ মুহূর্তে সব প্ল্যান ভেস্তে যায় মা ও ছেলের। অর্জুনের মুখের উপর আর কথা বলার সাহস পায় না ভিক্টর বা পৃথা। ভিক্টর বুঝতে পারে আর পালানোর পথ নেই তার। আদালতে প্রশ্নের সম্মুখীন হয়ে ভিক্টর পারবে নিজের পিঠ বাঁচাতে? জানতে হলে দেখতে থাকুন অনুরাগের ছোঁয়া।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।