জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দুবেলা দু-মুঠো খেতে পাওয়ার জন্য পার্শ্বচরিত্রে অভিনয় করেন শিঞ্জিনী চক্রবর্তী! জানুন নায়িকার জীবনের অজানা সত্য

জি বাংলার (Zee Bangla) ‘উমা’ (Uma) ধারাবাহিকে নায়িকার ভূমিকায় দেখা মিলেছিল অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তীর (Shinjini Chakraborty)। বর্তমানে, বিভিন্ন ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা মিলছে তাঁর। কয়েকদিন আগে পঞ্চমী (Panchami) ধারাবাহিকের একটি মুখ্য চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি।

জি বাংলায় সদ্য শুরু হয়েছে অষ্টমী। শুরুর পর থেকেই দর্শকমহলে সাড়া ফেলেছে অতিলৌকিক মেগা। মুখ্য ভূমিকায় রয়েছে ‘নায়িকা নাম্বার ওয়ান’ খ্যাত অভিনেত্রী ঋতব্রতা দে। শীতলা অষ্টমীর দিন প্রকাশ্যে এসেছিল জি বাংলার মেগার প্রোমো।

পার্শ্বচরিত্রে অভিনয় করার প্রসঙ্গে কী বলছেন অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী?

এই মুহূর্তে শিঞ্জিনী অভিনয় করছেন জি বাংলার অষ্টমী ধারাবাহিকে। এখন আর নায়িকা নয়, পার্শ্বচরিত্রে বেশি দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে। এ প্রসঙ্গে সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, “আমি প্রতিদিন সকালে উঠে কাজে আসতে পারছি, দু’বেলা দু’ মুঠো খেতে পারছি, ভাল কাজ করতে পারছি। এর থেকে বেশি আর কারোর কি চাওয়া থাকতে পারে?”

অভিনেত্রীর সংযোজন,”কাজ করতে পারাটা আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া। তাছাড়া আমি অনেক ধরনের চরিত্রে কাজ করতে পছন্দ করি। সেটার জন্য নির্বাচিত হতে পারছি এটাই অনেক। আমার এর চেয়ে বেশি কিছুই চাওয়ার নেই।”

আরও পড়ুন: দত্তবাড়িতে ধুন্ধুমার! পরিবারে অশান্তি লাগাতে নয়া প্ল্যান অয়ন-মৌমিতার! কুটিল দম্পতিকে রুখতে কী কান্ড ঘটাবে পর্ণা? আসছে চমকে ভরা পর্ব

শিঞ্জিনী আরও বলেন, “এখন নায়িকা বলে কিছু হয় না। একজন অভিনেত্রীকে বিভিন্ন ধরনের চরিত্রে সাবলীল অভিনয় করতে হবে। চরিত্রের সঙ্গে খাপ খাইয়ে নিতে হবে। চরিত্র ফুটিয়ে তুলতে জানতে হবে।” চরিত্র মুখ্য হোক বা পার্শ্ব, সব চরিত্রকে সমান গুরুত্ব দেন অভিনেত্রী। তাই চরিত্র করার ক্ষেত্রে বাছবিচার নেই তাঁর।

Soumi