Bangla SerialEntertainment

অবশেষে ধরা পড়ল পলাশ! বসুন্ধরার জন্য নিজের সিদ্ধান্ত বদল করল বিপাশা! মনের কথায় বিশেষ চমক! পর্ব মিস করবেন না

Kar Kache Koi Moner Kotha Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha)। একের পর এক চমকে কারণে জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী। প্রথমে শিমুল গীতাকে টক্কর দিতে ব্যার্থ হলেও পরে পরিবর্তন করা হয় ধারাবাহিকের স্লট। সময় পরিবর্তন হওয়ার পর থেকে বর্তমানে স্টার জলসার দীপাকে দারুণ টক্কর দিচ্ছে মানালির এই নতুন ধারাবাহিকটি।

তবে বর্তমানে শিমুল এবং বিপাশা দুজনের জীবনে এসেছে নতুন মোড়। শিমুলের খু’নীর চেষ্টার মা’মলায় প্রতীক্ষার আর পলাশকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় ডাকেন অফিসারা। আর পুলিশের প্রশ্নের জবাব দিতে দিতে নাজেহাল হয়ে পড়ে প্রতীক্ষা আর পলাশ। ওদিকে চন্দনের সঙ্গে ডিভোর্স হয়ে গেছে বিপাশার। তারপর বাড়িতে এসে নিজের জিনিসপত্র গুছিয়ে নিতে শুরু করে বিপাশা। চন্দন তাকে বহুবার আটকানোর চেষ্টা করে। কিন্তু চন্দনের কোন কথাই শুনতে নারাজ বিপাশা।

কার কাছে কই মনের কথা আজকের পর্ব ৮ মে (Kar Kache Koi Moner Kotha):

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে পুলিশের সামনে গিয়ে সবটা শিকার করে নেয় পরাগ। সে পুলিশকে জানায় যে সে সুস্থ। সে আগে থেকেই বুঝতে পেরেছিল কেউ একজন শিমুলের ক্ষতি করতে চাইছে তাই সেই সকলকে মিথ্যে বলেছিল। আসলে তার নিজের ভাই এবং ভাইয়ের স্ত্রী প্রতীক্ষাই রয়েছে এইসমস্ত কর্মকান্ডের পিছনে। পরাগের কথা শুনে তার সাহসিকতার জন্য টাকা সম্মান দিতে চাই পুলিশ কিন্তু পরাগ জানায় তাকে এইভাবে থাকতে হবে যাতে তার ভাই আর ভাইয়ের বউ আর শিমুলের ক্ষতি করতে না পারে। পুলিশের সঙ্গে কথা বলে থানা থেকে বেরিয়ে যায় পরাগ।

বসুন্ধরা নিজের সিদ্ধান্ত পরিবর্তন করল বিপাশা, কার কাছে কই নতুন চমক:

এদিকে ধারাবাহিক দেখা গেছে বিপাশা নিজের জিনিসপত্র নিয়ে বেরোতে গেলে তাকে আটকে দেয় তার শাশুড়ি। তিনি বিপাশাকে বলেন সে কোথায় যাবে বলে যেতে। কিন্তু বিপাশা তাকে এইটুকু জানায় যে সে একটা চাকরি খুঁজে অন্য কোথাও চলে যাবে। বিপাশার কথা শুনেই খুব কান্নাকাটি করতে থাকে মধুরিমা। তখনই চলে আসে বসুন্ধরা। বিপাশা হাত ধরে সে বলে বিপাশা যেখানে যাবে সেও সেখানেই থাকবে। এই বলেই কান্নাকাটি করতে থাকে বসুন্ধরা। শিমুলও এদিকে বিপাশা তারা দিয়ে বলতে থাকে চলে যাওয়ার জন্য।

আরও পড়ুন: দুবেলা দু-মুঠো খেতে পাওয়ার জন্য পার্শ্বচরিত্রে অভিনয় করেন শিঞ্জিনী চক্রবর্তী! জানুন নায়িকার জীবনের অজানা সত্য

এবার কি তবে ধরা পড়ল পলাশ:

বিপাশা চলে যাওয়ার পর শিমুলের সঙ্গে কথা বলতে চলে আসেন মধুবালা দেবী। তিনি শিমুলকে বলেন কেসটা তুলে নিতে। কিন্তু শিমুল জানায় এইভাবে কেস ওঠে না পুলিশ তাদের তদন্ত করতে চাই সেটাই করুক। তখনই সেখানে চলে আসে পলাশ। শিমুলের নামে দোষ চাপিয়ে পলাশ বলে শিমুল পুলিশকে তাদের বিরুদ্ধে করে দিয়েছে। কারণে শিমুল একা সমস্ত সম্পত্তি ভোগ করতে চায়। কথাটা শুনে তার তীব্র প্রতিবাদ করে শিমুল। সে জানিয়ে দেয় সে কেস তুলবে না পলাশ দোষ করল পুলিশ তাকে ধরবেই। কথাটা শুনেই ঘাবড়ে যায় পলাশ। তবে কি এবার ধরা পড়বে পলাশ, আপনাদের কি মনে হয়?

Soumi