Bangla Serial

টিআরপিতে পর্ণার ভেল্কি! ফুলকি, কথাকে হারিয়ে আবার শীর্ষে পর্ণা! কোথায় দাঁড়িয়ে বাকিরা?

জি বাংলার (Zee Bangla) হোক স্টার জলসা (Star Jalsha), সমস্ত চ্যানেলের দর্শকরাই অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে এই তালিকার জন্য। প্রতি সপ্তাহের এই টিআরপি তালিকার ওপরই নির্ভর করে থাকে ধারাবাহিকের ভাগ্য। ফলে তারকা থেকে প্রযোজনা সংস্থা, সবাই অপেক্ষায় থাকেন এই তালিকার। তবে এই সপ্তাহে টিআরপি তালিকায় থাকছে বেশ কয়েকটি চমক। পর্দায় শুরু হয়েছে দুই নতুন ধারাবাহিক। তাছাড়াও স্লট পরিবর্তন হয়েছে বেশ কয়েকটি ধারাবাহিকের।

ফলত এই সপ্তাহে সবাই জানতে আগ্রহী কোন ধারাবাহিকটি দখল করেছে শীর্ষস্থান? আইপিএল শেষ হওয়ার পর কি বাড়ল ধারাবাহিকের রেটিং? এই সপ্তাহে কেমন ফলাফল করল নতুন ধারাবাহিক উড়ান এবং কে প্রথম কাছে এসেছি? স্লট পরিবর্তনের ফলে কি অবশেষে ভাগ্য ফিরল অষ্টমী আর যোগমায়া? স্লট দখল করতে কি পারল ধারাবাহিক দুটি? এই সপ্তাহে কি নিজেদের স্থান ফিরে পেল জগদ্ধাত্রী? এই সমস্ত প্রশ্নের জবাবে মিলবে আজ।

ইতিমধ্যেই এসে গেছে এই সপ্তাহের টিআরপি তালিকা। আর প্রতি সপ্তাহেই মতো এই সপ্তাহেরও তালিকাতে এসেছে পরিবর্তন। এই সপ্তাহেও শীর্ষস্থান দখল করেছে পর্ণা। সুইটিকে শায়েস্তা করা, পুঁটির কিডন্যপিং সব মিলিয়েই জমজমাট ছিল এই সপ্তাহের নিম ফুলের মধু ধারাবাহিকের এই সপ্তাহের পর্বগুলো। ধারাবাহিকের এই সপ্তাহের চমক দারুণ উপভোগ করছেন দর্শকরা। যার ফলাফল দেখা গেছে টিআরপি তালিকায়। এই সপ্তাহে তাদের রেটিং ৭.৩।

এই সপ্তাহে দ্বিতীয়স্থানে রয়েছে ফুলকি। ফুলকির দিল্লিতে আশা, রোহিতের ফুলকির প্রতি আস্তে আস্তে দুর্বল হয়ে পড়া, ফুলকিকে ফাঁসানোর জন্য শালিনী আর রুদ্রর নতুন পরিকল্পনা, রোহিতের বদনাম ঘোচানোর জন্য ফুলকির অঙ্গীকার বদ্ধ হওয়া সবটাই দারুণ পছন্দ করেছেন দর্শকরা। এই সপ্তাহে ফুলকির রেটিং ৬.৮। তবে এই সপ্তাহে তৃতীয় স্থানে রয়েছে স্টার জলসার দুইটি ধারাবাহিক। একটি কথা আরেকটি গীতা LLB। কথার মামার মৃত্যু, কথার পাশে থাকার জন্য অগ্নিভর কথার ভাত কাপড়ের দায়িত্ব নেওয়া সব মিলিয়ে জমজমাট কথা। অপরদিকে স্বামীকে নিয়ে গীতার কোর্টে প্রবেশ, শ্বশুরের বিরুদ্ধে গিটার লড়াই জমিয়ে তুলেছে ধারাবাহিকের কাহিনী। এই সপ্তাহে ধারাবাহিক দুটির রেটিং ৬.৬।

আরও পড়ুন: মিসেস রায়ের সিদ্ধান্তের ফলভোগ করবে এবার পাগল সূর্য! থানায় রোগীর পরিচয় ফাঁস করতেই বড় বিপদের মুখে নায়ক

এই সপ্তাহে তৃতীয় স্থানে রয়েছে জি বাংলার আরও একটি ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে। এই সপ্তাহে রোহিণীর বিয়ে নিয়েই জমজমাট ছিল ধারাবাহিকের পর্বগুলি। সৌনকের ফিরে আসা, প্রতীকের রোহিণীকে বিয়ে করতে চাওয়া, সৌনক আর প্রতীকের পর্দাফাস। সব মিলিয়ে চলেছে দুন্ধুমার কান্ড। ফলেই বেড়েছে টিআরপি। এই সপ্তাহে ধারাবাহিকের টিআরপি রেটিং ৬.৩। এই সপ্তাহে পঞ্চম স্থানে রয়েছে জি বাংলার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। ধারাবাহিকে কোন বিশেষ চমক না আসলেও মেহেন্দির পরিবর্তে বেশ অবাক হয়েছেন দর্শকরা। এই সপ্তাহে ধারাবাহিকের রেটিং ৬.১। এবার দেখার ফুলকি, গীতা বা কথা আসন্ন সপ্তাহে পর্ণাকে হারাতে পারে কিনা?

BT •• নিম ফুলের মধু ৭.৩
2nd •• ফুলকি ৬.৮
3rd •• কথা, গীতা LLB ৬.৬
4th •• কোন গোপনে ৬.৩
5th •• জগদ্ধাত্রী ৬.১

TollyTales NewsDesk