Bangla Serial

মিসেস রায়ের সিদ্ধান্তের ফলভোগ করবে এবার পাগল সূর্য! থানায় রোগীর পরিচয় ফাঁস করতেই বড় বিপদের মুখে নায়ক

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) অন্যতম ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। গল্পে এই মুহূর্তে চলছে টান টান পর্ব। সূর্যের খোঁজ করছে দুষ্কৃতিকারীরা। আর এদিকে অতীত ভুলে যাওয়া সূর্য মানসিক হাসপাতালে চিকিৎসাধীন।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৩০ মে( Anurager Chhowa Today Episode 30 May)

দুষ্কৃতীদের চোখকে ফাঁকি দেওয়া দায়! বর্ডার সীমানায় পাচার কাজে যুক্ত দুষ্কৃতিকারীরা আরও ধুরন্ধর। ধারাবাহিকের পর্বে দর্শক দেখেছেন, গল্পের নায়ক সূর্য মানসিক ভারসাম্য হারিয়েছে। বর্তমানে মোহনপুরের নিরালা মানসিক হাসপাতালে চিকিৎসাধীন তিনি। মানসিক ভারসাম্য হারানোর পাশাপাশি হারিয়েছে সূর্যর স্মৃতি। তাই নিজের পরিচয় বা তার সঙ্গে কী হয়েছে মনে করতে পারছে না সে।

দীপাও সূর্যের খোঁজ পেয়ে তার পরিচয় প্রকাশ করেনি। কারণ সেনগুপ্ত বাড়িতে যে বিচ্ছিন্ন ঘটনাগুলি ঘটছিল তা থেকে প্রমাণিত ঘোর বিপদের মধ্যে রয়েছে সূর্য। তাই যতদিন সূর্যের স্মৃতি না ফিরছে, ততদিন তার নাম বা পরিচয় প্রকাশ করা হবে না।

তবে বাঁধ সাধল মিসেস রায়। ব্যক্তিগত স্বার্থে আঘাত লাগতেই পুলিশকে সূর্য-দীপার ছবি দেখিয়ে দেয় সে। তখনই কলকাতায় খবর চলে যায় সেনগুপ্তবাড়ির ছেলে নাকি মোহনপুরের মানসিক হাসপাতালে ভর্তি। কাকাই পরিস্থিতি সামাল দেয়। পুলিশকে জানায়, তারা জানেন সূর্য মানসিক হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন: অনুরাগ জমজমাট! রূপা পরিণত হলেও নির্বোধ সোনা! তার জন্য একটু হলেই ভেস্তে যেত দীপার সব প্ল্যান!

কাকাই পুলিশদের আরও জানান, বাড়ির বউ দীপা মজুমদারও তার সঙ্গে মোহনপুরে রয়েছে। তাই পুলিশদের এর বিষয়ে ভাবনাচিন্তা করার দরকার নেই। মিসেস রায়ের অবিবেচিত সিদ্ধান্তের দরুন কী বিপদে পড়বে সূর্য?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।