Bangla SerialEntertainment

অনুরাগ জমজমাট! রূপা পরিণত হলেও নির্বোধ সোনা! তার জন্য একটু হলেই ভেস্তে যেত দীপার সব প্ল্যান!

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) অন্যতম ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। গল্পের নায়ক-নায়িকা দীপা ও সূর্যের সম্পর্কের সমীকরণ নিয়ে চলেছে জোর তরজা। বরাবরই সূর্য আর দীপার সম্পর্কের মধ্যে ছিল টানাপড়েন। প্রতিবারই কোনও না কোনও ভাবে একে অপরের কাছাকাছি আসতে সক্ষম হয়েছে সুদীপা জুটি।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৯ মে (Anurager Chhowa Today Episode 29 May)

তবে এবার পরিস্থিতি আলাদা। মানসিক ভারসাম্য হারিয়েছে সূর্য। অতীতের কোনও কথা তার মনে নেই।। দীপা কাছাকাছি থাকলেও, পুরোনো কিছুই মনে করতে পারছে না সে। এমনকি দুই মেয়েকেও চিনতে অপারগ। এদিকে, ডক্টর স্যানাল ও দীপা দুজনেই এই মুহূর্তে সূর্যের পরিচয় খোলসা করতে চায় না। কারণ সূর্য তার স্মৃতিশক্তি হারিয়েছে। তাই শত্রু শনাক্ত করতেও তিনি অক্ষম। সূর্য প্রসঙ্গে কোনও রকম তথ্য ফাঁস মানে তার বিপদ ডেকে আনা।

এদিকে, সূর্যকে এই অবস্থায় দেখে ফেলেছে সোনা-রূপা। সূর্য তাদের চিনতে পারেনি। যা দেখে মানসিক ভাবে ভেঙে পড়েছে দুই মেয়ে। বাবাকে এই অবস্থায় দেখে কষ্ট পায় সোনা। তাই রাতেরবেলা সে ঠিক করে, সবাই ঘুমিয়ে পড়লে দিদিভাইকে ফোন করবে।

যেমন ভাবা তেমন কাজ। দীপা ও রূপা যখন ঘুমোচ্ছে তখন ফোন নিয়ে বাইরে আসে সোনা। সেনগুপ্তবাড়ির ল্যান্ডলাইনে ফোন করে। মাঝরাতে দিদিভাই না ধরলেও, ফোন ধরে ঊর্মি। তবে আচমকা সতুমাসি চলে আসার ফোনে কথা বলতে পারে না সোনা।

তবে সতু মাসি, দীপা ও সোনার কথোপকথন শুনে ফেলে ঊর্মি। প্রাথমিক ভাবে সে আঁচ করে নিশ্চয় সূর্যকে খুঁজে পেয়েছে দীপা। তবে বাড়িতে কাউকে কিছু জানাচ্ছে না কেন! এই নিয়ে সেনগুপ্তবাড়িতে হয় আরেক দফা ঝামেলা। এরপর কী হবে?

Piya Chanda