Bangla SerialEntertainment

‘ভুল হয়ে গেছে`! মিশমীর সঙ্গে প্রেম নিয়ে কি বললেন রণজয়?

সৌরভ দাস (Sourav Das) আর দর্শনা বণিকের (Darshana Banik) বিয়েতে একসঙ্গে গিয়েছিলেন রণজয় বিষ্ণু (Ronojoy Bishnu)ও মিশমি দাস (Mishmee Das)। এই মুহূর্তে ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Veseche) ধারাবাহিকে ভাইবোনের চরিত্রে অভিনয় করছেন। গন্তব্য এক হওয়ায়, একসঙ্গে এসেছিলেন বিয়ের ভেন্যুতে। তারপরই খবর রটে প্রেম করছেন দুজন।

খবর প্রকাশ্যে আসতেই শুরু হয় জোর জলঘোলা। তবে মুখ বুজে থাকেননি তাঁরা। রণজয় ও মিশমী যুগলে একটি ভিডিয়ো বানিয়ে সমাজমধ্যমে পোস্ট করেন। রণজয়ের তরফ থেকে পোস্ট করা হলেও, ভিডিও কোলাব করেন মিশমী।

সমাজমাধ্যমে পোস্ট ভিডিয়ো পোস্ট করে রণজয় ভক্তদের উদ্দেশ্যে কী বার্তা দিয়েছেন?

ক্যাপশনে রণজয় লেখেন,’দয়া করে আমাদের নিয়ে গুজব ছড়াবেন না। হাত জোর করে অনুরোধ করছি প্লিজ। আমাদের ইমেজটা নষ্ট করবেন না। অনেক বছরের পরিশ্রম আছে এর পিছনে। অনেক যত্ন করে লালন করেছি নিজের ইমেজকে। এটা আমার খুবই গর্বের জায়গা। ভালোবাসা রইল…।’

ভিডিওতে কী বলছেন রণজয়?

মিশমী ও রণজয়ের মধ্যেকার সম্পর্ক নিয়ে সমাজমাধ্যমে চলছে জোর জলঘোলা। যার দরুন ব্যক্তিগত জীবনে নানা প্রতিকূলতা আসছে রণজয় ও মিশমী দু-তরফেই। রণজয়কে বলতে শোনা যায়,”আমাদের অপরাধ এটাই যে আমরা এক বন্ধুর বিয়ে খেতে গিয়েছিলাম একসঙ্গে। কেন যে ব্যক্তিগত জীবন নিয়ে এত কাটা-ছেঁড়া হয় বুঝতে পারিনা।” তবে মিশমী ও তাঁর মধ্যে যে ভাল বন্ধু ও সহকর্মীর মতো সম্পর্ক তা স্পষ্ট করে দেন অভিনেতা।

এই প্রসঙ্গে মিশমীর মতামত…

অভিনেত্রী বলেন, “আমরা অনেক সময় অনেক ইন্টারভিউতে এমন কথা বলি, যা আউট অফ কন্টেক্সট হেডলাইন করা হয়। আমি মনে করি এটা অন্যায়। কোনও খবর রটানোর আগে দয়া করে যাচাই করে নেবেন। কারণ ‘ক্লিকবেট’-এর সময়ে এমনটাই হয়ে থাকে। বিশেষ করে পোর্টালদের বলছি, আমাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করবেন এমন কিছুই শুনলে। কিছু লিখে দেওয়ার আগে এবার যাচাই করে নিন এটুকুই।”

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।