Bangla SerialEntertainment

কেয়া বাত! মেননের সাহায্যে দিব্যার আইবুড়োভাতে জোলাপ মিশিয়ে দিব্যাকে জব্দ করল কাঁকন, জগদ্ধাত্রীতেআজ দারুণ চমক

Jagaddhatri Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। অ্যাকশন, ড্রামা, সাসপেন্স ভরপুর ব্লুজ প্রোডাকশন হাউজের এই ধারাবাহিকটি শুরুর থেকেই দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিল। প্রতি সপ্তাহেই নতুন নতুন কেস উত্তেজনা বাড়িয়েছে দর্শকদের। একসময় টিআরপি তালিকাতেও একটানা রাজত্ব করেছে এই ধারাবাহিকটি। তবে সম্প্রতি সময়ে বেশ খানিকটা কমে গেছে ধারাবাহিকের টিআরপি।

সম্প্রতি ধারাবাহিকের কাহিনীর মোড় ঘুরে গেছে অন্যদিকে। একদিকে মা হচ্ছেন জগদ্ধাত্রী তবে নিজের আরামকে উপেক্ষা করে শুধুমাত্র স্বয়ম্ভুর মুখে হাসি ফোটানোর জন্য, স্বয়ম্ভুকে তার যোগ্য সম্মান পাইয়ে দেওয়ার জন্য লড়াই করে যাচ্ছে জগদ্ধাত্রী। মুখার্জী বাড়ির কালো অতীত থেকে একের পর এক পর্দায় সরানোর চেষ্টা করছে সে। আর অপরদিকে সমরেশকে বিয়ে করার জন্য উঠে পড়ে লেগেছে দিব্যা। কৌশিকীকে হারানোর জন্য কৌশিকীর সই না করা রেজিস্ট্রি পেপারে সই করে সমরেশকে সে বাধ্য করছে বিয়ে করার জন্য।

জগদ্ধাত্রী আজকের পর্ব ২৯ মে (Jagaddhatri Today Episode 29 May)

তবে বাবার আর মায়ের বিচ্ছেদ একেবারেই মেনে নিতে পারছে না কাঁকন। সে ঠিক করে নেয় যেভাবেই হোক সে বাবার আর মায়ের মিল করিয়েই ছাড়বে। আর নিজের পরিকল্পনা অনুযায়ী ইতিমধ্যেই কাজও শুরু করে দিয়েছে সে। তবে জগদ্ধাত্রীর সঙ্গে দেখা করার জন্য চলে এসেছে মেহেন্দিও। যদিও জগদ্ধাত্রীর সঙ্গে মেহেন্দির এই মাখোমাখো সম্পর্ক একেবারেই মেনে নিতে পারছে না উৎসব। সে মেহেন্দিকে স্পষ্টভাবে জানিয়ে দেয় বাড়িতে ফিরে আসার জন্য। কিন্তু উৎসবকেও মেহেন্দি পরিষ্কার ভাবে জানিয়ে দেয় সে সকলের সঙ্গে খুব ভালো সময় কাটাচ্ছে তাই সে এখন আসতে পারবে না।

মেহেন্দির মুখে এরকম কথা শুনে অবাক হয়ে যায় উৎসব। সে বুঝতে পারেনা এবার সে কি করবে। তখনই উৎসবকে এসে বোঝানোর চেষ্টা করে সানভী। কিন্তু দিদির কথা একেবারেই শুনতে রাজি নয় উৎসব। তখন দেবুদাও এসে বলতে থাকে এইসবটাই আসলে জগদ্ধাত্রীর পরিকল্পনা। এইসমস্ত কথা শুনে সেখানে চলে আসে প্রীতি। বারবার সে দেবুদাকে বোঝানোর চেষ্টা করে যে তিনি যেটা করছেন সেটা একেবারেই ঠিক নয়। কিন্তু উল্টে প্রীতিকেই অপমান করেন দেবুদা।

দিব্যার আইবুড়োভাতে জোলাপ মিশিয়ে দিল কাঁকন

এদিকে দেখা যায় রেস্টুরেন্ট বসে খাচ্ছে জগদ্ধাত্রী, কৌশিকী সহ সকলে। আর সেই মুহূর্তেই সেখানে এসে উপস্থিত হয় দিব্যা। কৌশিকীকে সমরেশের সঙ্গে দেখে কৌশিকীকে অপমান করতে শুরু করে সে। তারপর কৌশিকীকে দিব্যা বলে আজ তার আইবুড়োভাত হবে এখানে। এইসবটা রেস্টুরেন্টের বাইরে থেকে শুনে নেয় মেনান। সে সম্পূর্ণ ঘটনাটা খুলে বলে কাঁকনকে। সবটা শুনে একটা ফন্দি আঁটে কাঁকন। সুযোগ বুঝে দিব্যার খাওয়ারে জোলাপ, লঙ্কার গুঁড়ো, লবণ মিশিয়ে দেয় কাঁকন। এরপরই আইবুড়োভাতের খাওয়ার খেয়ে অসুস্থ হয়ে পড়ে দিব্যা। কাঁকন কি পারবে সমরেশ আর দিব্যার বিয়েটা আটকাতে, আপনাদের কি মনে হয়?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।