Bangla SerialEntertainment

কৌশাম্বীকে কেন আনফোলো করেছিলেন সৌমীতৃষা? অবশেষে সত্যিটা অকপটে জানালেন মিঠাইরানী

বাংলা ধারাবাহিকের ইতিহাসে এক অতি জনপ্রিয় ধারাবাহিক মিঠাই (Mithai)জি বাংলার (Zee Bangla) এই ধারাবহিকটি একসময় রাজত্ব করেছিল দর্শকদের মনে। পর পর ১৩ বার টিআরপি (TRP) তালিকায় শীর্ষস্থান অধিকার করেছিল ধারাবাহিকটি। মিঠাইয়ের বুদ্ধি, দুষ্টু মিষ্টি কান্ডকারখানা ভীষণ পছন্দ করতেন দর্শকরা। মিঠাইয়ের “জয় গোপাল” সংলাপটি আজও মনে রয়ে গেছে দর্শকদের।

পর্দায় মিঠাইয়ের সঙ্গে সিদ্ধার্থ যুক্তি দারুণ জনপ্রিয়তা লাভ করেছিল পর্দায়। মিঠাইয়ের অনেকে অনুরাগীরাই চেয়েছিলেন বাস্তবেও জুটি বাঁধুক মিঠাই সিদ্ধার্থ। যদিও বাস্তবে ঘটেনি এমনটা। মিঠাই নয় বরং দিদিয়ার প্রেমে পড়ে যান আদৃত। মিঠাই ধারাবাহিকের সময় থেকেই সম্পর্কে জড়িয়েছিলেন আদৃত কৌশাম্বী। ধারাবাহিকের চলাকালীনই শোনা গেছিল এমন সংবাদ। তবে কথায় বলে যা রটে তার কিছুটা হলেও ঘটে। এমনটাই দেখা গেল আদৃত কৌশাম্বীর ক্ষেত্রেও।

৯ মে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে কৌশাম্বীর সঙ্গেই গাঁটছড়া বাঁধেন আদৃত। তবে অভিনেতার বিয়েই উস্কে দেয় জল্পনা। বিয়েতে গোটা মিঠাই পরিবারের দেখা মিললেও উপস্থিত ছিলেন না সৌমীতৃষা। ধারাবাহিক চলাকালীন কৌশাম্বীর সঙ্গে বেশ ঘনিষ্ট সম্পর্ক ছিল সৌমীতৃষার। তবে ধারাবাহিক শেষ হওয়ার পর আর কৌশাম্বী বা আদৃতের সঙ্গে দেখা যায়নি সৌমীতৃষাকে। ফলে অনেকেই মনে করেছিলেন আদৃত কৌশাম্বীর সম্পর্কের কারণেই নষ্ট হয়ে গেছে কৌশাম্বী সৌমীতৃষার সম্পর্ক। সেই কারণেই কৌশাম্বী সহ একাধিক মিঠাই তারকাকে সামাজিক মাধ্যম থেকে আনফলো করেছেন অভিনেত্রী।

আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তীর বিয়েতে নিমন্ত্রণ পাননি সৌমীতৃষা কুন্ডু

এবার সংবাদ মাধ্যমের সামনে এই বিষয়েই নিয়ে মৌনতা ভাঙলেন মিঠাই। সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন আদৃত কৌশাম্বী বিয়েতে নিমন্ত্রণ ছিলেন না তিনি। অভিনেত্রী এও বলেছিলেন তিনি নিজেও শুভেচ্ছা জানাননি কৌশাম্বী এবং আদৃতকে। তবে ধারাবাহিক চলাকালীন তিনি শুভেচ্ছা জানিয়েছিলেন আদৃত এবং কৌশিকীকে। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর সকলেই নিজের মতো কাজে ব্যস্ত হয়ে পড়েছেন সেই কারণেই সকলের সঙ্গে দেখা সাক্ষাৎ কমেছে অভিনেত্রীর।

সামাজিক মাধ্যম থেকে কৌশাম্বী চক্রবর্তীকে কেন আনফলো করলেন অভিনেত্রী?

উত্তরে সৌমীতৃষা হেসে জানেন ধারাবাহিকের অনেকেই আনফলো করেছেন তিনি। তবে সেটা তার একান্ত ব্যক্তিগত সিদ্ধান্ত। এই প্রসঙ্গ নিয়ে এত অহেতুক চর্চা কেন হচ্ছে সেটাই বুঝে উঠতে পারছেন না তিনি। পাল্টা সাফাই দিয়ে তিনি বলেছেন। দিয়া, উদয়, ঐন্দ্রিলা সহ ধারাবাহিকের অনেকেই ফলো করেননা তবে তার মানে তাদের সম্পর্ক খারাপ এমনটা নয়। জোর দিয়ে সৌমীতৃষা জানান কৌশাম্বীদির সঙ্গে তার সম্পর্ক সহজ। আদৃতের সঙ্গেও কোন বিশেষ সম্পর্ক ছিলেন না তিনি। তবে অভিনেত্রীর বলার পরও এই প্রসঙ্গে কমেনি জল্পনা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।