Bangla SerialEntertainment

কোন গোপনেতে ধামাকা পর্ব!রোহিণীর জীবন বাঁচাতেই শ্যামলীকে হাতে কোম্পানির দায়িত্ব তুলে দিল সূর্য!

Kon Gopone Mon Bheseche Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Bheseche)। শুরুর থেকেই ধারাবাহিকের কাহিনী মন জয় করে নিয়েছে দর্শকদের। সহজ, সরল শ্যামলীর জীবনের একের পর এক চমক দারুণ পছন্দ করছেন দর্শকরা। ফলেই শুরুর থেকেই রাত সাড়ে আটটার স্লটে নিজেদের রাজত্ব কায়েম রাখতে সক্ষম হয়েছে ধারাবাহিকটি।

তবে বর্তমানে সময় ধারাবাহিকের কাহিনীতে এসেছে নতুন টুইস্ট। অনিকেত আর শ্যামলীর ডিভোর্সের থেকে সরে গিয়ে রোহিণীর বিয়ে নিয়েই বর্তমানে জমজমাট ধারাবাহিকের পর্বগুলো। পাঁচ বছর আগেই রোহিণীর বিয়ের হয়ে গেছে একথা জানতে পারে শ্যামলী। এরপর রোহিণীর সঙ্গে কথা বলেই সে জানতে আর সৌনকের ব্যাপারে। প্রতীকের থেকে ঠিকানা নিয়ে অনিকেত আর শ্যামলী জোড়া বাড়িতে ধরে নিয়ে আসে সৌনককে। যদিও বিয়ে দিন আবার পালিয়ে যায় সৌনক।

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে সৌনককে জোড়াবাড়িতে নিয়ে এসে সকলের সামনে সবটা বলে দেয় শ্যামলী। সূর্যকেও সমস্ত প্রমাণ দেখিয়ে দেয় অনিকেত। এরপরই অনিকেত দেখিয়ে দেয় সৌনকের স্বীকারোক্তি। প্রতীক আর সৌনকের সমস্ত সত্যিটা নিজের চোখে দেখে ভেঙে পড়ে রোহিণী। মেয়ের এরকম পরিস্থিতি দেখে ভেঙে পড়েন অপরাজিতা। এরপরই একটা লাঠি হয়ে আসে শ্যামলী।

লাঠি দিয়েই সৌনক আর প্রতীকে বেঁধরপ মারতে শুরু করে শ্যামলী। প্রতীক শ্যামলীকে হুমকি দিয়ে বলে সে শ্যামলীকে ছাড়বে না কিন্তু তাও মার থামেনি শ্যামলীর। এরপর শ্যামলীর দেখা দেখাদেখি সৌনক আর প্রতীকে মারতে শুরু করে ঠাম্মি আর প্রিয়াও। তারপরই পুলিশ এসে গ্রেফতার করে প্রতীক এবং সৌনককে। এইসবটা দেখেই উপরে নিজের ঘরে চলে যায় রোহিণী। কেটে যায় সারারাত। পরেরদিন সকালে হতেই রোহিণীর মন ভালো করার জন্যই রোহিণীর সঙ্গে কথা বলতে চলে আসে শ্যামলী। তখনই প্রিয়া শ্যামলীকে বলে তাকে নিজে ডেকে পাঠিয়েছে।

রোহিণীর জীবন বাঁচানোর জন্য শ্যামলীর হাতে কোম্পানির দায়িত্ব তুলে দিল সূর্য

নিচে গিয়ে শ্যামলী দেখে সেখানে উপস্থিত হয়েছেন জোড়া বাড়ির সকল সদস্য। সূর্য শ্যামলীকে ডেকে বলে তিনি শ্যামলীর জন্য একটা পুরস্কার এনেছেন। এই কথা বলেই কোম্পানির হিসেবে কথা তিনি তুলে দেয় শ্যামলীর হাতে। তিনি বলেন শ্যামলী অনেকবার তাদের পরিবারকে বিপদের হাত থেকে বাঁচিয়েছে আর সেই কারণেই তিনি শ্যামলীর হাতে কোম্পানির হিসেবের খাতা তুলে দিচ্ছে। এটা দেখেই রেগে যায় অপলা, অপরাজিতা, অরুণাভ আর তৃষা। সূর্য এও বলেন এই দায়িত্বটা কিঞ্জল সামলাত আর কিঞ্জলের যাওয়ার পর থেকেই যে যে এই কাজটা করেছে সবাই কোম্পানির ক্ষতি করেছে তাই তিনি এই দায়িত্বটা শ্যামলীকে দিচ্ছেন। এরপরই ঠাম্মিও অনিকেতের বউয়ের হারটা তুলে দেয় শ্যামলীর হাতে। যেটা দেখেই রেগে গিয়ে অনিকেতকে নিয়ে ঘরে চলে যান অপরাজিতা। অনিকেতকে তিনি বলেন ডিভোর্স পেপারে সই করতে। ডিভোর্স পেপারে কি সই করবে অনিকেত, আপনাদের কি মনে হয়?

Piya Chanda