জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ফুলকি জমজমাট! রোহিতের পাশে দাঁড়িয়ে তাঁকে কলঙ্ক মুক্ত করার প্রতিশ্রুতি ফুলকির! রাজধানীতে নতুন যুদ্ধ নায়ক-নায়িকার

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকি (Phulki)। বর্তমানে এই ধারাবাহিকে দেখা যাচ্ছে রোহিতকে কলঙ্কমুক্ত করতে বদ্ধপরিকর ফুলকি। এতদিন যে কলঙ্কের বোঝা মাথায় করে বয়ে বেড়াচ্ছে রোহিত, এবার সেই কলঙ্ক সরিয়ে রোহিতকে জীবনের মূল স্রোতে ফিরিয়ে আনবে বলে ঠিক করেছে ফুলকি। দিল্লি থেকে খেলার ডাক পেতে হাতের চাঁদ পেয়েছে ফুলকি। এবার শুরু হয়েছে তাঁর নতুন মিশন।

ধারাবাহিকের পর্বের শুরুতেই দেখা যায় রোহিতের কিনে দেওয়ার দুল, চুড়ি সব পরে শালিনীর কাছে চলে গেছে ফুলকি। আর গিয়ে ইচ্ছে করে ‌ শালিনীকে রাগাতে থাকে ফুলকি। ইচ্ছে করে বলতে থাকে “দেখুন তো শালিনী ম্যাডাম, স্যার আপনাকে কোনোদিনও এত দামি গিফট দিয়েছে?” এসব শুনে বেশ রেগে যায় শালিনী। জবাবে ফুলকিকে সে বলে, তুমি কি ভাবছো ফুলকি, রোহিত তোমাকে গিফট কিনে দিয়েছে বলে তোমাকে ভালোবেসে ফেলেছে?

শালিনীর রেগে যাওয়া দেখে মজা পায় ফুলকি। ‌এরপর রোহিত চলে আসে, আর সে বলে, ফুলকি এসব কি করছে! কেন ও শুধু শুধু শালিনীকে রাগাচ্ছে? রোহিত শালিনীকে জিজ্ঞেস করে রাতে সে কি খাবে। উত্তরের শালিনী মুখের ওপর দরজা বন্ধ করে চলে যায়। ‌ তখন রোহিত ফুলকিকে বলে তুমি হয়ত ভুলে যাচ্ছ, তুমি একজন বক্সার। ‌আর সেই দিকে মন না দিয়ে তুমি যত উল্টোপাল্টা দিকে মন দিচ্ছ। তখন ফুলকি পাল্টা বলে, তাঁর সবদিকে খেয়াল রয়েছে।

এরপর দেখা যায়, রোহিতের ঘোরে বিভোর ফুলকি ঘুমের ঘোরে স্বপ্ন দেখতে থাকে রোহিত এবং সে একসঙ্গে নাচ করছে। আর সে স্বপ্ন দেখতে দেখতে খাট থেকে উল্টে পড়ে যায়। ফুলকির কোমরে লাগে। সবাই হইহই করে উঠলে রোহিতকে ডেকে আনা হয়। ফুলকি বলতে থাকে রোহিত আসলে সে খুব বকা খাবে। যথারীতি রোহিত এসে ফুলকিকে বলে, কেন সে এতটা কেয়ারলেস, কি যে কোমরে লাগলো ‌সেটা কি ভাল হল?

এসব কথা বলতে বলতেই হঠাৎ পুরোনো স্মৃতি মনে পড়ে যায় রোহিতের। আর অমনি শরীরটা খারাপ করতে থাকে। ফুলকি এসে রোহিতের পাশে দাঁড়ায়, প্রশ্ন করে, রোহিত ঠিক আছে নাকি। রোহিত তখন ফুলকিকে বলে, এই শহরটা তাঁর কাছে বিভীষিকা এই শহরটা তাঁর স্বপ্ন কেড়ে নিয়েছে। এখানে এসে সে কীভাবে ভালো থাকবে? ফুলকি তখন বলে আমি আপনাকে নির্দোষ প্রমাণ করেই ছাড়বো স্যার। রোহিত মানা করলেও, ফুলকি উত্তর দেয় সে ঠিক সবদিক সামলে নেবে।

Piya Chanda