Connect with us

    Bangla Serial

    Neem Phuler Modhu: রুচিকে হারিয়ে বেহাল দশা পর্ণার, কিন্তু মারা যায়নি তার বন্ধু! আসছে জমজমাট পর্ব

    Published

    on

    ruchira parna srijan

    জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। ইশা, মৌমিতা আর কৃষ্ণার ষড়যন্ত্র উপেক্ষা করে ফের কাছাকাছি এসেছে দুজন। দত্ত বাড়ির উঠোনেই ফের অগ্নিসাক্ষী করে পর্ণার সিঁথিতে সিঁদুর দিয়েছে সৃজন। সম্পর্কের জটিলতা কাটিয়ে ফের কাছাকাছি আসতে সক্ষম হয়েছে তাঁরা।

    সদ্য প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা গিয়েছে, রুচিরা মিত্রকে খুনের দায়ে গ্রেফতার হয়েছেন সাংবাদিক আলোকপর্ণা দত্ত। রুচিরা অর্থাৎ পর্ণার বন্ধু আর দেওরের বউ পুলিশের গাড়িতে করে থানায় এসেছে পর্ণা। মনে মনে বলছে, ‘এ তুমি কী করলে ঝঙ্কু দাদা? আমি যে নির্দোষ! সৃজন তুমি কোথায়?’ আর সৃজন বলছে, ‘আমি আসছি পর্ণা।’ এই বলেই সে বাইক চালিয়ে রওনা দেয় থানার উদ্দেশ্যে।

    কিন্তু মারা যায়নি রুচিরা। গুলি লাগার পর নদীর ওপারে চলে আসে রুচিরা। মুসলিম ঘরের এক মাঝি তাকে পায়। সে বেহুশের ঘোরে শুধু ‘পর্ণা,পর্ণা’ করে ডাকছে! সে শুধু বলে তাকে তার বন্ধু আলোকপর্ণার কাছে নিয়ে যেতে! অন্যদিকে, রুচিকে হারিয়ে বেহাল দশা পর্ণার।

    সাম্প্রতিক ধারাবাহিকের এই দৃশ্য দেখে এক নেটিজেন লিখেছেন,’সত্যি সেরা ২ বন্ধু, এমন সম্পর্ক খুবই কম দেখা যায়! যেন দুই বোন ,একে অপরের জন্য ছটফট করছে!’ টিআরপি চড়াতেই গল্পে এক্সট্রা ট্যুইস্ট আনছে নির্মাতারা। কারণ টিআরপি একটু কম হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল।

    ‘নিম ফুলের মধু’ ধারাবাহিক বেঙ্গল টপার হলেও তাঁদের মধ্যেও রয়েছে টিআরপি ধরে রাখার চাপ। আর নতুন ট্যুইস্টে সাড়া ফেলছে দর্শক মহলে। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের গল্প এখন কোন পথে গড়ায়, তার দিকে চাতক পাখির মত চেয়ে সিরিয়ালের দর্শকরা।