Bangla Serial

“লোকে আমাকে আজকাল ধ্যা’ষ্টা জেঠু বলে ডাকে!” দিদির মঞ্চে অকপট নিম ফুলের মধুর অখিলেশ দত্ত! তার অভিনয় কেমন লাগে?

Subrata Guha Roy in Neem Phooler Madhu (নিম ফুলের মধু): জি বাংলার (Zee Bangla) তথা গোটা বাংলার জনপ্রিয় ধারাবাহিক বর্তমানে নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। ধারাবাহিকটি বর্তমান সময়ে জি বাংলায় চলতে থাকা সবচেয়ে পুরনো এবং জনপ্রিয় ধারাবাহিক। সময়ের প্রভাব টলাতে পারেনি ধারাবাহিকের টিআরপি। লাগাতার দুই সপ্তাহ টিআরপিতে ফুলকি এবং জগদ্ধাত্রীকে কুপোকাত করে বিজয়ী নিম ফুলের মধু।

তবে ধারাবাহিকে পর্ণা, সৃজন এবং কৃষ্ণা বাদে যে চরিত্রটি দর্শকদের কাছে সবচেয়ে বেশি জনপ্রিয় এবং ভালোবাসা পেয়েছে সেটি হল অখিলেশ দত্তর চরিত্র। ধারাবাহিকের গুরুগম্ভীর মুহূর্তেও মানুষের মুখে হাসি খেলে যায় এই চরিত্রটি কারণেই। তবে সেই সঙ্গে মানুষের কাছে এই চরিত্রটিকে পেয়েছে অনেক ভালোবাসা এবং জনপ্রিয়তা। সৃজনের জেঠুর ‘ধ্যা’ষ্টামো’ সংলাপটি যেন ছড়িয়ে পড়েছে লোকের মুখে মুখে।

ধারাবাহিকে জেঠুর চরিত্রটির প্রত্যেকটি সংলাপই জনপ্রিয়তা পেয়েছে অনেক। তবে ধারাবাহিকে যে এই চরিত্রটি শুধুই হাসির কারণে সেটা কিন্তু নয়। ধারাবাহিকে ওনার বলা প্রতিটি কথাও যে গভীরতা আছে সেটাই ধারাবাহিক দেখলেই স্পষ্ট বোঝা সম্ভব। প্রথমে ধারাবাহিকে এই চরিত্রটি মেয়েদের কে নিচু চোখে দেখা বা একপ্রকার মেয়ে বিদ্বেষী দেখানো হলেও সময়ের সঙ্গে সঙ্গে আমূল পরিবর্তন এসেছে অখিলেশ দত্তর চরিত্রে। এখন মেয়েদেরকেও বিশেষ করে পর্ণা এখন যেন তিনি চোখে হারান।

দিদি নম্বর ১ নিম ফুলের মধুর জেঠু (Subrata Guha Roy in Didi No,1)

নিম ফুলের মধু ধারাবাহিকে অখিলেশ দত্তের চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় টেলি অভিনেতা সুব্রত গুহ রায় (Subrata Guha Roy)। এর আগেও আপনারা অভিনেতাকে দেখেছেন লে হালুয়া লে, দুই পৃথিবী, সাত পাকে বাঁধা, শেষ অংক, ম্যাজিকের মতো একাধিক সিনেমায়। এছাড়াও ভুতু, মিঠাই, প্রতিদান, গোয়েন্দা গিন্নি ধারাবাহিকেও অভিনয় করছেন তিনি। সম্প্রতি অভিনেতা নিজের স্ত্রীকে নিয়ে হাজির হয়েছিলেন দিদি নম্বর ১এর মঞ্চে।

আরও পড়ুন: ‘জগদ্ধাত্রী’তে বিরাট চমক! জ্যাস সান্যালের জেরার মুখে সব সত্যি স্বীকার করে নিল কল্যাণী সরকার! ধুন্ধুমার এপিসোড মিস করবেন না

তারকাদের জুটির এই বিশেষ পর্বে অভিনেতা সুব্রত গুহ ছাড়াও উপস্থিত ছিলেন অভিনেতা স্বর্ণদীপ্ত ঘোষ এবং তার স্ত্রী অর্পিতা মন্ডল। যাকে আপনারা এখন দেখছেন ফুলকি ধারাবাহিকে লাবণ্যর চরিত্রে। সেইদিনের অনুষ্ঠানে অভিনেতা সুব্রতকে সঞ্চালিকা রচনা ব্যানার্জীকে জানিয়েছেন “চারিদিকে শুধু ধ্যাষ্টামো চলছে।” অভিনেত্রী সঞ্চালিকা রচনা ব্যানার্জী তাকে জিজ্ঞাসা করে এখন তাকে সবাই কি বলে ডাকে অভিনেতা জানান “লোকে আমায় এখন ধ্যা’ষ্টা জেঠু বলে ডাকে।” অভিনেতার কথা শুনে হেসে ওঠে সকলকেই। আপনাদের নিম ফুলের মধুর অখিলেশ দত্তর অভিনয় কেমন লাগে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।