Bangla Serial

জমজমাট রোহিত-ফুলকির বিয়ের ট্র্যাক! শুভদিনে বরের থেকে সারপ্রাইজ পেয়ে দারুণ খুশি নায়িকা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকি (Phulki)। গত কয়েকদিন ধরে এই মেগা রীতিমতো জমে উঠেছে। সগৌরবে এক বছর পার করা ‘ফুলকি’ যত দিন যাচ্ছে চমকের পর চমক আনছে। বর্তমানে চলছে ফুলকি ও রোহিতের বিয়ের ট্র্যাক। জেঠুমণির আদেশে ফুলকির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে রোহিত।

‘ফুলকি’ আজকের পর্ব ৩০শে জুন (Phulki Today Episode 30th June)

রায়চৌধুরী বাড়ি সরগরম ফুলকি ও রোহিতের বিয়ে নিয়ে। জোরকদমে তোড়জোড় চলছে দুজনের বিয়ের। খুশি রোহিত-ফুলকি দুজনেই। বিয়ের তোড়জোড়ের মধ্যে ফুলকিকে শালিনীর কথা বলে রোহিত। সম্পর্ক না থাকলেও, এক সময়ে শালিনীকে মন থেকে ভালোবেসে ছিল রোহিত। এই কথা শুনে ফুলকি থমকে যায়।

রান্নাঘরে গিয়ে একের পর মিষ্টি খেতে থাকে ফুলকি। রাগের চোটে মাথার ঠিক থাকে না। রোহিত এসে ধমক দেয় ফুলকিকে। তারপর নিজেই মনে মনে ভাবে ফুলকিকে এমন দিনে শালিনীর কথা বলা একদম ঠিক হয়নি। ফুলকি নিশ্চয় রেগে গেছে। কালই সারপ্রাইজ দিয়ে ফুলকির মানভঞ্জন করতে হবে।

phulki

রোহিতের মুখের শালিনীর কথা গিলে ফেলতেই ফুলকি টপটপ রসগোল্লাগুলো খেয়ে ফেলছিল। লাবু সে কোঠা শুনে হেসে কুটোপাটি। পরদিন থেকে শুরু হয়ে যায় বিয়ের নানান অনুষ্ঠান সকালটা শুরু হয় গায়ে হলুদ দিয়ে। এদিকে বিয়ের দিন সকাল থেকে রোহিত উধাও। কিছুক্ষণের জন্য হলেও, নানান চিন্তা মাথায় ভিড় করে ফুলকির।

আরও পড়ুনঃ হচ্ছেটা কী? বধূ নির্যাতনের দায়ে হাজতবাস গোটা সেনগুপ্ত পরিবারের! দীপাকে বাড়ি থেকে বের করতে নয়া চাল ইরার

তবে ঠিক সময়ে ফিরে আসে ফুলকি। এদিকে, রূদ্র আচমকা অন্যরূপ নিয়েছে। পরিবারের সকলের সঙ্গে সম্পর্ক ঠিক করে নেওয়ার সঠিক সময় এটি। রূদ্র রঙ পরিবর্তনে অবাক হয় ফুলকি। কেন সে এমন করছে? এদিকে জোর কদমে চলছে বিয়ের প্রস্তুতি। টান টান টিআরপি টপার ফুলকিতে নায়ক-নায়িকার বিয়ের পর্ব।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।