Bangla Serial

হচ্ছেটা কী? বধূ নি’র্যা’ত’নে’র দায়ে হাজতবাস গোটা সেনগুপ্ত পরিবারের! দীপাকে বাড়ি থেকে বের করতে নয়া চাল ইরার

Anurager Chhowa Today Episode: জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। একের পর এক চমক এসে চলেছে ধারাবাহিকের প্রতিটি পর্বে। টান টান উত্তেজনায় ভরপুর পর্বগুলি টেক্কা দিয়ে স্লট লিড করে চলেছে টানা কয়েক সপ্তাহ। বর্তমানে ধারাবাহিকের গল্পে চলছে ইরার ট্র্যাক।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৩০শে জুন (Anurager Chhowa Today Episode 30th June)

পেনড্রাইভের খোঁজে সেনগুপ্ত বাড়িতে এসেছে ইরা। এই মুহূর্তে সে বুঝতে পেরেছে কালো ৬৪ জিবির সেই পেনড্রাইভের হদিশ বাড়িতে নেই। কারণ সূর্য সেনগুপ্ত বাড়িতে অসুস্থ হওয়ার পর এসেছে। পেনড্রাইভের খোঁজ দিতে পারে একমাত্র সূর্য। যদিও এই মুহূর্তে তার স্মৃতিভ্রম হয়েছে। ফের সূর্যকে বাড়ি থেকে বের করে নিয়ে যেতে চায় তারা।

তবে দীপা থাকলে তা কোনও মতে সম্ভব নয়। আর দীপার ইন্ধন গোটা সেনগুপ্ত পরিবার। এদিকে, সোনা-রূপার স্কুলে নিয়ে যাওয়ার পর চিকিৎসায় ভাল সাড়া দিয়ে চলেছে সূর্য। আবছায়া হলেও স্মৃতি ফিরে আসছে তার। দীপা ঠিক করেছে সূর্যের কেবিনে এবার তার জন্য ক্লাসরুমের আয়োজন করা হবে। সহপাঠী হিসেবে থাকবে গোটা সেনগুপ্ত পরিবার।

আরো পড়ুন: লাগাতার খারাপ খবর! ‘মনের কথা’ ‘অষ্টমীর’ পর শেষ হচ্ছে ‘জগদ্ধাত্রী’! বেঙ্গল টপার ধারাবাহিকের গল্পে ইতি টানছে জি বাংলা

যেমন ভাবা তেমন কাজ। এদিকে বিপাকে ইরা। দীপার যত্নে দিনদিন অবস্থার উন্নতি হয়ে চলেছে। সূর্যের মানসিক স্বাস্থ্যর উন্নতি দেখে ভয় পেয়ে যায় ইরা। এদিকে, পরদিন দীপাও গোটা সেনগুপ্ত পরিবার বাড়ির ছেলেকে সুস্থ করার জন্য ক্লাসরুমে এককাট্টা হয়ে বসেছে।

এমন সময় পুলিশ এসে গ্রেফতার করে নিয়ে যায় গোটা পরিবারকে। আচমকা কেন গোটা পরিবারকে জেলে নিয়ে গেল পুলিশ? বধূ নির্যাতনের অভিযোগে গ্রেফতার হয়েছে লাবণ্য, প্রবীর, প্রতীক আর অনুজা। ইরার দাদা অর্ণব ইরার হয়ে কেস দায়ের করেছে। দীপার কাছে শর্ত রেখেছে সেনগুপ্ত বাড়ি থেকে চলে না গেলে তারা কেস তুলবে না।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।