Bangla Serial

এই না হলে পরিবার! সাত পাকে বাঁধা পড়লেন আদৃত-কৌশাম্বী, তারকা জুটির বিয়েতে হাজির টিম ফুলকি! দেখুন ছবি

সাত পাকে বাঁধা পড়লেন টেলিপাড়ার জনপ্রিয় অভিনেতা আদৃত রায় (Adrit Roy)কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। ৯ই মে, বাংলা ক্যালেন্ডারের তারিখ অনুযায়ী ২৬শে বৈশাখ চার হাত এক করেছেন ধারাবাহিক জগতের পরিচিত এই জুটি। এদিন রাতেই নবদম্পতির বিয়ের ছবি প্রকাশ্যে আসে। আদৃত-কৌশাম্বীর (Adrit-Kaushambi) আইবুড়ো ভাত থেকে বিয়ের সাজের ছবি রীতিমতো ভাইরাল (Viral) সমাজ মাধ্যমে।

আদৃত-কৌশাম্বীর বিয়ের সাজ

বৃহস্পতিবার বৃষ্টিস্নাত সন্ধ্যায় হাওড়ার এক বিলাসবহুল ব্যাঙ্ককোয়েটে বসেছিল তারকা জুটির বিয়ের আসর বসেছিল। বিয়েতে এসেছিলেন টেলিদুনিয়ার একাধিক পরিচিত মুখ। এদিন বর কনের বিয়ের সাজে ছিল সাবেকিয়ানার ছোঁয়া। তসরের পাঞ্জাবিতে বর সেজেছিলেন পর্দার ‘উচ্ছেবাবু’। বিয়েরদিন লাল বেনারসিতে ভরসা জিইয়ে রাখেন কৌশাম্বী। গা ভরা সোনার গয়না,নাকে নথ ও মাথায় লাল চেলি ওড়না দিয়ে সাজ সম্পন্ন হয় অভিনেত্রীর।

আদৃত-কৌশাম্বীর বিয়ের ছবি ভাইরাল সমাজমাধ্যমে

এদিন সকাল থেকে গায়েহলুদ, বিদ্ধি-সহ একাধিক রীতিনীতির ছবি উঠে আসে সমাজমাধ্যমে। রাতে সমাজমাধ্যের পাতায় উঠে আসে তাঁদের বিয়ের নানা ঝলক। প্রকাশ্যে আসে মালাবদল, শুভদৃষ্টির ছবি।

আদৃত-কৌশাম্বীর বিয়ের অনুষ্ঠানে হাজির গোটা ‘ফুলকি’ পরিবার

ভাইরাল হওয়া ছবিতে দেখা মিলছে, এদিন আদৃত ও কৌশাম্বীর বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিল গোটা ফুলকি (Phulki) টিম। সহ অভিনেত্রীর বিয়েতে রীতিমতো ছোটখাট মেট গালা করলেন গোটা পরিবার। সকলের দেখা মিলেছে চোখ ধাঁধানো লুকে। ফুলকির গোটা পরিবারকে এক ফ্রেমে দেখে খুশি দর্শকরাও।

আরো পড়ুন: জি বাংলায় এবার মন খারাপের খবর! অবশেষে শেষ হচ্ছে বেঙ্গল টপার ধারাবাহিক জগদ্ধাত্রী! কবে শেষ সম্প্রচার?

আদৃত-কৌশাম্বীর গ্র্যান্ড রিসেপশনের দিনক্ষণ

প্রসঙ্গত, মিঠাই ধারাবাহিকের উচ্ছেবাবু ও দিদিয়ার প্রেম অনেক দিনের। চুপিসারে তাঁরা সম্পর্ক এগিয়ে নিয়ে গিয়েছেন। অবশেষে বৃহস্পতিবার মিস থেকে মিসেস হলেন কৌশাম্বী। চলতি সপ্তাহে শনিবার তাঁদের গ্র্যান্ড রিসেপশন। রিসেপশনে এই জুটিকে কোন লুক থাকবে, সেদিকে নজর থাকবে ভক্তমহলের।

Soumi