Bangla SerialEntertainment

জি বাংলায় এবার মন খারাপের খবর! অবশেষে শেষ হচ্ছে বেঙ্গল টপার ধারাবাহিক জগদ্ধাত্রী! কবে শেষ সম্প্রচার?

জি বাংলার (Zee Bangla) একসময়কার বেঙ্গল টপার ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। পর পর একটানা বেশ কয়েকসপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করেছিল ধারাবাহিকটি। ধারাবাহিকের প্রতি সপ্তাহের পর্বে নতুন নতুন চমক, একের পর এক টানটান উত্তেজনা, রহস্য দারুণ উপভোগ করছিলেন বাংলার গৃহিণীরা। তবে দিনে দিনে কমে গেছে ধারাবাহিকের টিআরপি। এক সময় যেখানে ধারাবাহিকের টিআরপি আসত ৮+ এখন সেটা ৭,৬ এসে দাঁড়িয়েছে।

টিআরপি তালিকায় এখনও নিজের রাজত্ব কায়েম রেখেছে জগদ্ধাত্রী

যদিও এখনও নিজেদের অস্তিত্ব টিআরপি তালিকায় বজায় রাখতে সক্ষম হয়েছে জগদ্ধাত্রী। জি বাংলার অন্য দুটি জনপ্রিয় ধারাবাহিক ফুলকি এবং নিম ফুলের মধুকে জগদ্ধাত্রী পরাস্ত করতে ব্যার্থ হলেও এখন প্রায় প্রতি সপ্তাহেই টিআরপি তালিকায় জগদ্ধাত্রী থেকে তৃতীয় স্থানে। শত চেষ্টার পরও এখনও সন্ধ্যে ৭টার স্লট জগদ্ধাত্রীর থেকে ছিনিয়ে নিতে পারেনি স্টার জলসার সাহেব ভট্টাচার্য এবং সুস্মিতা দে অভিনীত ধারাবাহিক কথা।

মা হচ্ছে জগদ্ধাত্রী

এদিকে জগদ্ধাত্রীর কাহিনীতে এসেছে একেবারে নতুন মোড়। ধারাবাহিকে ইতিমধ্যেই দেখা গেছে মা হচ্ছে জগদ্ধাত্রী। গরিমার বিয়ের দিন প্রমিতা বসুকে ধরতে গিয়ে আচমকা মাথা ঘুরে গিয়ে সংজ্ঞা হারায় জগদ্ধাত্রী। তারপর টেস্টের মাধ্যমে জানা যায় মা হতে চলেছে সে। এদিকে প্রমিতা বসুর কেসের সমাধান পেলেও জগদ্ধাত্রী বর্তমানে ব্যস্ত হয়ে উঠেছে মুখার্জী বাড়ির অতীতের কালো রহস্য সমাধানে।

জগদ্ধাত্রীর জীবনে আগমন ঘটেছে নতুন শত্রুর

তবে খুশির খবরের সঙ্গে এসেছে দুঃখ সংবাদও। জগদ্ধাত্রীর জীবনে উদয় হয়েছে নতুন শত্রু। যার নাম উত্তীয় মুখার্জী। যদিও কে এই উত্তীয় মুখার্জী? কি তার পরিচয়? কি সম্পর্ক তার মুখার্জী পরিবারের সঙ্গে? কে সে ক্ষতি করতে চাইছে জগদ্ধাত্রী আর স্বয়ম্ভুর? এই নিয়ে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে দর্শকদের মাথায়। তবে সে যে জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুর ক্ষতি করতে এসেছে সেটা স্পষ্ট। তবে তার মধ্যে শোনা যাচ্ছে বড় সংবাদ শেষ হচ্ছে জগদ্ধাত্রী।

আরো পড়ুন: এবার হবে অপরাধের পর্দা ফাঁস! প্রমাণ লোপাট করতে গিয়ে ফুলকির কাছে ধরা পড়ল রুদ্র!

শেষ হয়ে যাচ্ছে জগদ্ধাত্রী, কি বলছে প্রযোজনা সংস্থা

ধারাবাহিকের জগদ্ধাত্রীর মা হওয়ার কথা শুনেই ধারাবাহিকের অনেক অনুরাগীদের মনেই এসেছিলে এই একই প্রশ্ন। আর বেশ কিছুদিন ধরে আসছিল না ধারাবাহিকের কোন আসন্ন পর্বের প্রোমো। তাই অনেকেরই মনেই এই প্রশ্ন জেগেছে, তবে কি জগদ্ধাত্রীর মা হওয়ার পরই শেষ হবে ধারাবাহিকটি? এই প্রশ্নের উত্তর জানার জন্যই সম্প্রতি যোগাযোগ করা হয়েছিল ধারাবাহিকের প্রযোজনা সংস্থার সঙ্গে। তারা জানান এখনই জগদ্ধাত্রী শেষ হওয়ার কোন‌ও সম্ভবনা নেই। বর্তমানে জগদ্ধাত্রী ধারাবাহিকে একটি ট্র্যাক চলছে তাই আসেনি কোন নতুন প্রোমো। তবে গতকাল শুট করা হয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো। কাল, পরশুর মধ্যেই পর্দায় আসবে সেই নতুন প্রোমো। তাহলে আপনাদের কতটা উৎসাহী ধারাবাহিকের আসন্ন ট্র্যাক নিয়ে?

Soumi