Bangla Serial

এবার হবে অপরাধের পর্দা ফাঁস! প্রমাণ লোপাট করতে গিয়ে ফুলকির কাছে ধরা পড়ল রুদ্র!

Phulki Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকি (Phulki)। শুরু থেকে ধারাবাহিকটি মন জয় করেছে এসেছে দর্শকদের। ফুলকির দুষ্টুমি সাহসিকতা পর্দায় দারুণ উপভোগ করেন বাংলার গৃহিণীরা। আর যতদিন যাচ্ছে ততই বেড়ে যাচ্ছে ধারাবাহিকের টিআরপি। এতদিন ধরে জি বাংলার পর্দায় চলে আসা পর্ণা হোক বা জগদ্ধাত্রী দুজনেই দারুণ টক্কর দিচ্ছে ফুলকি। বর্তমানে টিআরপি তালিকাতেই প্রথম স্থান দখল করতে সক্ষম হয়েছে ফুলকি।

বর্তমানে প্রতি সপ্তাহেই ফুলকি ধারাবাহিকে আসছে নতুন নতুন চমক। সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে একজন বয়স্কা মহিলার অনুরোধে ছন্দকের কেসটা নিয়ে তদন্ত শুরু করেছে ফুলকি আর রোহিত। ছন্দ কের সঙ্গে কথা বলে ফুলকি এটাও জেনে গেছে যে রুদ্র আর ঈশিতা ছন্দকের কলেজের বন্ধু। বিশেষত ঈশিতার সঙ্গেই বেশি মেলামেশা ছিল ছন্দকের। কথাটা শুনেই ফুলকি আন্দাজ করে নেয় ছন্দকে ফাঁসানোর পিছনেই হাত আছে রুদ্র আর ঈশিতার। ঈশিতাকে এই বিষয়ে জিজ্ঞাসা করে হলে যে জানায় সে ছন্দক নামে কাউকে চেনে না। যদিও ধানুকে বলে ছন্দকের কেসটা আবার খোলার সিদ্ধান্ত নেয় ফুলকি।

ফুলকি আজকের পর্ব ১০ মে (Phulki Today Episode 10 May):

ইতিমধ্যেই ফুলকিতে দেখা গেছে রাত হলেই সকলের ঘুমিয়ে পড়ার পর বাড়ি থেকে রুদ্রর সঙ্গে বেরিয়ে যায় ঈশিতা। তবে তখনই ঘুম ভেঙে যাওয়ার সকলের বাড়ি রায় চৌধুরী বাড়ির সকলেই খুঁজতে থাকে ঈশিতাকে। কিন্তু গাড়ি নিয়ে ঈশিতার খোঁজ করতে আর রুদ্রর ব্যাপারে জানতে রোহিতকে নিয়ে ফুলকি, তমাল, পিয়াল সবাই চলে যায় রুদ্রর অফিসে।

ছন্দকের নির্দোষ হওয়ার প্রমাণ লোপাট করল রুদ্র

রুদ্রর অফিসে গিয়ে অনেক খোঁজাখুঁজি এবং জিজ্ঞাসাবাদ করলেও কেউই কিছু বলতে পারল না রোহিতের। ব্যর্থ হয়ে বাড়ি ফেরা যাওয়ার সিদ্ধান্ত নিল রোহিত আর ফুলকি। এদিকে দেখা যায় একটা ধাবায় বসে একজন অফিসের সঙ্গে কথা বলছে রুদ্র আর ঈশিতা। অফিসারকে সবটা জানিয়ে সেই প্রমাণগুলো হস্তান্তর করে সবটা পুড়িয়ে দেয় রুদ্র আর ঈশিতা। তারপর সব কাজ শেষ করার পর ঈশিতাকে নিয়ে ফিরে আসে রুদ্র।

আরো পড়ুন: নিম ফুলের মধুতে কেলেঙ্কারি কান্ড! স্মৃতিভ্রষ্ট হল পর্ণা! শুরু হচ্ছে সেকেন্ড ইনিংস! একটাও এপিসোড মিস করবেন না

ফুলকির প্রশ্নের বানে দিশাহারা ঈশিতা

বাড়িতে ফিরতেই ঈশিতাকে প্রশ্ন করতে শুরু করে ফুলকি। ঈশিতা ফুলকির প্রশ্নের জবাব দেওয়ার আগেই তমালও রেগে গিয়ে ঈশিতাকে বলে “এটা হোটেল নয়, বাড়ি।” তমালের কথা শুনেই আরও রেগে যায় ঈশিতা। রেগে গিয়ে তমালকে অপমান করতে শুরু করে ঈশিতা। তখনই ঈশিতার ওপর তেড়ে ওঠে ফুলকি। আর এবার ফুলকির হয়ে কথা বলতে শুরু করে রোহিত। পরিস্থিতি বেগতিক দেখে পার্টির সহকর্মীর অসুস্থতার কথা বলে ঈশিতাকে ঘরে পাঠিয়ে দেয় রুদ্র। সকলেরই চলে যায় ঘরে। কিন্তু পরেরদিন সকাল হতেই ফুলকির মাথায় ঘুরতে শুরু করে একটাই প্রশ্ন, রুদ্র আর ঈশিতা কি গতকাল প্রমাণ লোপাট করতে গেছিল? তবে কি সত্যিটা এবার বের করতে পারবে ফুলকি? সেই দৃশ্য দেখার জন্যই উৎসাহী দর্শকরা।

Soumi