Bangla Serial

খু’ন হল মুখার্জি বাড়ির ছেলে! তবে কী উৎসব? জগদ্ধাত্রীতে আসছে বিরাট ধামাকা, মিস করবেন না

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। একসময় একটানা টিআরপি তালিকাতে রাজত্ব করেছিল জগদ্ধাত্রী। প্রতি সপ্তাহেই তারা দখল করে নিত প্রথম স্থান। প্রতি সপ্তাহেই ধারাবাহিকের নতুন নতুন চমক, নতুন রহস্য, নতুন কেস, টানটান উত্তেজনা বাংলার গৃহিণী দর্শকদের নজর সরতে দিত না পর্দা থেকে। সম্প্রতি ধারাবাহিকটি শেষ করেছে ৭০০ পর্ব।

তবে সময়ের স্রোতে দিনে দিনে বেশ খানিকটা কমে গেছে জগদ্ধাত্রীর টিআরপি। তবে বেশ কিছু সপ্তাহ ধরে টিআরপি তালিকায় তৃতীয় স্থানে ছিল জগদ্ধাত্রী। যদিও এই সপ্তাহে টিআরপিতে ঘটেছে রদবদল। এই প্রথমবার টিআরপি তালিকায় জগদ্ধাত্রীকে হারিয়ে সন্ধ্যে ৭টার স্লট দখল করেছে কথা। একসময় যেখানে জগদ্ধাত্রীর টিআরপি ছিল ৮+ এই সপ্তাহে সেটা নেমে দাঁড়িয়েছে ৬+ এ।

জগদ্ধাত্রীর জীবনে এসেছে নতুন শত্রু উত্তীয়

সম্প্রতি ধারাবাহিকে এসেছে নতুন চমক। মা হচ্ছে জগদ্ধাত্রী। তবে তার সঙ্গেই জগদ্ধাত্রীর জীবনে এসেছে নতুন শত্রু, উত্তীয় মুখার্জী। আসার পর থেকে অতীতের কোন অজানা কারণে সে প্রতিশোধ নিতে চাইছে জগদ্ধাত্রী আর স্বয়ম্ভুর ওপর। তার লক্ষ্য জগদ্ধাত্রীর সন্তানকে এই পৃথিবীর আলো দেখার থেকে বিরত রাখা। নিজের ইচ্ছাপূরণ করতেই নানা কুট পরিকল্পনার আশ্রয় নিচ্ছে উত্তীয় মুখার্জী।

আরো পড়ুন: এই না হলে পরিবার! সাত পাকে বাঁধা পড়লেন আদৃত-কৌশাম্বী, তারকা জুটির বিয়েতে হাজির টিম ফুলকি! দেখুন ছবি

এদিকে জগদ্ধাত্রীও আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে মুখার্জী বাড়ির অতীত কালো পর্দাকে সরানোর। ঊর্মিলা মুখার্জী এবং স্বয়ম্ভুর অতীতের কথা জানতেই এত কাঠখড় পোড়াচ্ছে জগদ্ধাত্রী। তবে প্রতিবারের মতোই এবারও এই কাজে জগদ্ধাত্রী পাশে এসে দাঁড়িয়েছে তার স্বামী স্বয়ম্ভু। মাঝে যদিও শোনা যাচ্ছিল শেষ হয়ে যেতে পারে জগদ্ধাত্রী তবে সেই সমস্ত গুজবকে উড়িয়ে দিয়ে পর্দায় এবার আসছে জগদ্ধাত্রীর নতুন প্রোমো।

খু’ন হল বাড়ির ছেলে, পর্দায় আসছে জগদ্ধাত্রীর নতুন প্রোমো

অনেকদিন ধরেই আসছিল না জগদ্ধাত্রীর কোন প্রোমো। সেই কারণে বেশ হতাশ ছিলেন দর্শকরা। তবে এবার ঘটেছে সেই প্রতীক্ষার অবসান। পরশুদিন অর্থাৎ বুধবার শুট করা হয়ে গেছে জগদ্ধাত্রীর নতুন প্রোমোর শুটিং। যেখানে দেখা যাবে একটি লোক খু’ন হয়ে রাস্তায় পড়ে আছে। সেখানেই পৌঁছোয় জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু। মৃত্যের শরীরটা ভালো করে পর্যবেক্ষণ করে স্বয়ম্ভু জগদ্ধাত্রীকে বলে জন্ম পরিচয় সূত্রে খু’ন হয়েছে এই বাড়ির ছেলে। জগদ্ধাত্রী আর স্বয়ম্ভু শুরু করে তল্লাশি চালানো। এবার এই খু’নেরই কিনারা করবে জগদ্ধাত্রী।এই নতুন প্রোমোতে কি স্লট ফিরে পাবে জগদ্ধাত্রী? এখন সেটাই দেখার অপেক্ষা।

Soumi