Bangla Serial

Phulki: এবার মা দূর্গা ফুলকিকে রাস্তা দেখালো! বলি দিয়ে শালিনীকে এবার তাড়াবে ফুলকি! ধামাকা প্রোমো আপডেট

জি বাংলার জনপ্রিয় একটি মেগা হল (Zee Bangla) ‘ফুলকি’ (Phulki)। ধারাবাহিকের নায়িকা অভিনেত্রী দিব্যানী মণ্ডল (Divyani Mondal) নতুন মুখ হওয়া সত্বেও দর্শকদের মনে বেশ ভালো জায়গা করে নিয়েছেন। পর্দার নতুন মুখ হলেও বেশ ভালো পরিচিতি তৈরী করে নিয়েছে ‘ফুলকি’ ধারাবাহিকের মধ্যে দিয়ে।

ধারাবাহিকে দিব্যানীর বিপরীতে রয়েছেন আমাদের প্রিয় নেতাজি অভিষেক বোস (Abhishek Bose)। দুজনের জুটি বর্তমানে বেশ পছন্দ হচ্ছে দর্শকদের। বেশ জমেছে পর্দায়। ফুলকি রোহিতের বিবাহিত স্ত্রী। আমরা আগেই জানি, পরিস্থিতির চাপে পরে রোহিত ফুলকিকে বিয়ে করতে বাধ্য হয়। তবে রোহিতের মনে রয়েছে তার প্রাক্তন স্ত্রী শালিনী (Shalini)।

বাড়ির সকলেই চেয়েছিল রোহিত যেন তার মন থেকে শালিনীকে মুছে ফুলকির জায়গা করে দিতে শুরু করেছিল। কিন্তু ঘরের জামাই রুদ্র (Rudra) রোহিতকে সম্পত্তি থেকে সরানোর প্ল্যান করে চলে অনবরত। এমনকি রুদ্র বহুবার রোহিতকে মারার চেষ্টা করেছে। কিন্তু সঠিক সময়ে ফুলকি এসে রোহিতকে বিপদ মুক্ত করে।

রুদ্র বুঝে যায়, রোহিতকে সরানোর আগে ফুলকিকে রোহিতের জীবন থেকে সরানো বেশি প্রয়োজন। আমরা আগেই শুনেছি, রোহিতের আগের স্ত্রী শালিনী শুধুই রোহিতকে তার অর্থের জন্য ভালোবেসেছিল। কিন্তু রোহিত তা বিশ্বাস করে না। এবার রুদ্র শালিনীর সঙ্গে পরিকল্পনা করে রোহিত ও ফুলকিকে সরানোর জন্য শালিনী ফের রোহিতের জীবনে এন্ট্রি নেয়।

রোহিত শালিনীকে দেখে আবার দুর্বল হয়ে পরে। এবার এল এক চমকদার প্রোমো। বাড়ির পুজোর অনুষ্ঠানে ফুলকি রোহিতের থেকে দূরে চলে যাবে ভেবে চালকুমড়া ভাঙতে চাইলে তা ভেঙে না। আর যেই শালিনীকে তাড়াবে ভাবে, অমনি চালকুমড়াটা ভেঙে যায়। ফুলকি বুঝে যায়, আসলে মা তাকে কি ইঙ্গিত দিচ্ছেন! তবে কি ফুলকি সফল হবে শালিনীকে তাড়াতে?

Titli Bhattacharya