Bangla Serial

Phulki: শালিনীকে কাছে পেয়ে ফুলকিকে দূরে সরিয়ে দিল রোহিত! আজকের পর্ব ফাঁস

জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি হল ‘ফুলকি’ (Phulki)। ধারাবাহিকে ফুলকি ও রোহিতের (Rohit) জুটিকেও বেশ পছন্দ করছেন দর্শক। ফুলকি ও রোহিতের বিয়েটা পরিস্থিতির চাপে হলেও ফুলকি ধীরে ধীরে রোহিতকে ভালোবাসতে শুরু করেছে। তবে রোহিতের মনে রয়েছে এখনও তার প্রাক্তন স্ত্রী শালিনী (Shalini)। যদিও তারপরও ফুলকি রোহিতকে সমানভাবেই ভালোবেসে চলেছে।

শালিনীকে রোহিত ভালোবাসলেও শালিনী রোহিতকে শুধুই ব্যবহার করে গিয়েছে। প্রথম প্রেমকে হারিয়ে আজ রোহিত চাইলেও ফুলকিকে ভালোবাসতে পারেনি। তবে ফুলকির যথেষ্ট খেয়াল রাখে রোহিত। অন্যদিকে ঘরের জামাই রুদ্র রোহিতকে সরানোর প্ল্যান করে চলেছে অনবরত। রোহিতকে মারার জন্য একের পর এক ফন্দি করে চলেছে রুদ্র (Rudro)। সে রোহিতকে সরিয়ে ঘরের সকল সম্পত্তি নিজের করে নেওয়ার মতলবে রয়েছে।

Phulki TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

ফুলকি আসার পর থেকে সে বাড়ির সকলকে একের পর এক বিপদ থেকে উদ্ধার করছে। তাই রুদ্রের ভয় ফুলকি তার পর্দা ফাঁস করে দিতে পারে। এমনিতেই ফুলকি রুদ্রকেই সন্দেহ করছে। আর তাই ফুলকিকে সরানোর জন্য রুদ্র এবার এক বড় ষড়যন্ত্র করল। সে রোহিতের মনে কিছুভাবে ফুলকির জায়গা হতে দিতে চায় না।

আরো পড়ুন: ‘শুটিয়ে লাল করে দেবো নোংরামি বের করে দেবো’! মিনমিনে নয়, খাসা ডায়লগে শিমুলের মতো প্রতিবাদী স্ত্রী চাইছে ছেলেরা

রোহিত রুদ্রকে খুব বিশ্বাস করে। সে রুদ্রকে শালিনীর ব্যাপারে বললে রুদ্র রোহিতকে সর্বদা শালিনীর দিকেই ঠেলে দিতে চায়। দেখা যায়, রোহিতের জন্মদিনে ফুলকি বাড়িতে একটি পার্টির আয়োজন করে। আর সেখানেই যখন সকলে আনন্দে মেতে উঠেছে, ঠিক সেসময় পার্টিতে আসে শালিনী, সাথে একটা কেক নিয়ে। রোহিতকে উইশ করার সূত্র ধরেই শালিনী ফের রোহিতের জীবনে ফিরে আসে।

Phulki, Phulki serial Rohit and Shalini

রোহিত শালিনীর প্রতি ভালোবাসায় অন্ধ। তাই সে শালিনীর আনা কেক ফেরত পাঠাতে পারে না। রোহিত সেই কেকটা কাটে। রোহিত মনে করে শালিনী এতো বছর পর ফিরে এসেছে মানে তার মনে এখনও রোহিতের জায়গা রয়েছে। আসলে শালিনী রুদ্রের সঙ্গে হাত মিলিয়ে রোহিতের ক্ষতি করতে এসেছে। এদিকে ফুলকি তার করে আনা পায়েস খেতে বললে রোহিত খাবে না বলে জানায়। তবে কি এবার রুদ্রের নতুন প্ল্যানে পা দিল রোহিত? শালিনীর আসলে উদ্দেশ্য কি ফাঁস করতে পারবে ফুলকি?

 

Titli Bhattacharya