Bangla Serial

Anurager Chhowa: ‘ডাক্তারববাবু আমার সাথে যা করেছে আমিও তাই করব?’ মিশকার প্রেগনেন্সিতে সূর্যের প্রতি দীপার বিশ্বাস সূর্যের মুখে ঘষল ঝামা

এই মুহূর্তে টেলিভিশনের পর্দায় জমজমাট ধারাবাহিকের নাম অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। দর্শকদের কাছে ভীষণ রকম জনপ্রিয় এই ধারাবাহিকটি (Serial) । আর সাম্প্রতিক সময়ের বিভিন্ন পর্বের জেরে এই ধারাবাহিক আরও বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। যারা এই ধারাবাহিকের একনিষ্ঠ ভক্ত তারা জানেন এই মুহূর্তে ঠিক কতটা জমজমাট অনুরাগের ছোঁয়ার প্রত্যেকটা প্লট।

টিআরপি তালিকাতেও প্রত্যেক সপ্তাহেই কামাল করছে এই ধারাবাহিকটি। এবং সাম্প্রতিক সময়ের গল্প দেখে অনুমান করা যায় যে চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় শ্রেষ্ঠ হবে অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দীর্ঘ দিন যাবৎ নায়ক-নায়িকার মধ্যে বিচ্ছেদ পর্ব দেখানো হয়েছে। মিশকার একঘেয়ে ভিলেনগিরি, সূর্যর অবুঝপনা, আর দীপার ভালো মানুষি আর আত্মসম্মান বিসর্জন না দেওয়ার একাগ্রতা, সূর্যর মা লাবণ্য সেনগুপ্তর সবকিছু জানা সত্ত্বেও মৌনব্রত! এই সবকিছু দেখতে দেখতে কার্যত চোখ পচে গিয়েছিল দর্শকদের। আর তাই গল্পে আসে জোরদার পরিবর্তন।

ডিএনএ টেস্টের মাধ্যমে সূর্য জেনে যায় সোনা এবং রূপা তার সন্তান। যে টেস্ট অনেক আগে করিয়ে নিলেই সমস্ত ঝামেলার অবসান হতো তা করতেই এক বছর কাটিয়ে দেওয়া হলো এই ধারাবাহিকে। সে যাই হোক কবীরের সঙ্গে যে দীপার কোন‌ও সম্পর্ক নেই তাও প্রকাশ্যে চলে আসে। ধীরে ধীরে ভালো হতে শুরু করেছে সূর্য-দীপার সম্পর্ক।

মিশকাকে আয়না দেখালো দীপা। আর এর‌ইমধ্যে সূর্য-দীপাকে এক হতে দেখেই নতুন চাল চেলেছে মিশকা। সে সূর্যের সন্তানের মা হতে চলেছে এমন অভিযোগেই সূর্য-দীপার সম্পর্ক ভাঙতে উদ্যত হয়েছে মিশকা। নিয়ে চলে এসেছে একটি রিপোর্ট। যদিও তার মুখের উপরে জবাব দিয়েই থাপ্পড় মেরেছে দীপা। শুধু কি তাই সেই থাপ্পর গিয়ে পড়েছে সূর্যর গালেও। দীপা বলেছে ডাক্তারবাবুর প্রতি আমার বিশ্বাস এত ঠুনকো নয়, যে একটা রিপোর্টেই ভেঙে যাবে!

আরো পড়ুন:বেস্ট নায়িকা ‘মিঠাই’ কিন্তু ফেল আদৃত রায়! ৫৭ বার টিআরপি এনে দেওয়া নায়ক কেন বাদ? ক্ষিপ্ত ভক্তরা

একইসঙ্গে সে মিশকাকে প্রশ্ন করে এই রিপোর্ট তো সাম্প্রতিক সময়ের। আর এই সময়টায় সূর্য তো তার কাছেই ছিল। তাহলে কী করে মিশকা। প্রেগনেন্ট হতে পারে? আসলে মিশকার দেখানো এই একটা রিপোর্টেই দীপাকে ভুল বোঝে সূর্য আর সেখানেই দীপা সূর্যকে এতটাই বিশ্বাস করে যে হাতে রিপোর্ট থাকা সত্ত্বেও সে মানুষটাকে বিশ্বাস করেছে ভরসা করছে আর এখানেই পার্থক্য সূর্য দীপার ভালোবাসায়। যদিও মিশকা দীপাকে বলেছে সে তার স্বপক্ষে সমস্ত রকম তথ্য প্রমান সামনে আনতে পারবে।

Titli Bhattacharya