Bangla Serial

সূর্যকে ইরার সঙ্গে আপত্তিকর অবস্থায় উদ্ধার পুলিশের! তবে কি ফের ভেঙে খানখান হয়ে যাবে সূর্যের প্রতি দীপার বিশ্বাস? 

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে চলছে টান টান পর্ব। মিশকার ষড়যন্ত্রে ডিভোর্স হয়ে গেছে সূর্য-দীপার। অভিমানে সূর্য আজ বাড়ি ছাড়া। প্রত্যন্ত কোনও এক গ্রামে গরীব দুস্থদের চিকিৎসা করে দিন কাটছে তার। সেনগুপ্ত পরিবার, দুই সন্তান, দীপা সকলকে ভুলে আবার নতুন করে শুরু করেছে সূর্য। তবে অধিকাংশ সময় মন ভাল থাকেনা তার।

এদিকে, সূর্য চলে যাওয়ার পর ভাল নেই দীপাও। বিরল রোগে আক্রান্ত রূপা। তার চিকিৎসার জন্য দরকার কোটি টাকার। একদিকে সেনগুপ্ত পরিবারের ব্যবসা লাটে উঠেছে। অর্জুনের আর্থিক অবস্থা ভাল নয়। একা দীপা কী করে জোগাড় করবে ১ লক্ষ ২৫ হাজার টাকা?সূর্যতো পালিয়ে অস্থির।

ধারাবাহিকের গল্পে সূর্যকে সম্প্রতি আসতে হয়েছে কলকাতায়। গ্রামের হেলথ সেন্টারে কিছু নতুন ডাক্তারির যন্ত্রপাতি লাগবে। সঙ্গে এসেছে ইরা। ফেরার পথে খারাপ আবহাওয়ার হাইওয়ে বন্ধ হয়ে যায়। তাই ইরা আর সূর্যকে বাধ্য হয়ে একটি হোটেলে রাত কাটাতে হয়। আর তখনই হোটেলে পুলিশের রেড হয়। মধুচক্রের অপরাধে গ্রেফতার হন এক দল মানুষ। সঙ্গে সঙ্গে প্রেস মিডিয়া এসে হাজির। সূর্যকে দেখে তারা খবরের রসদ মিলে যায়।

খবরের চ্যানেলে সূর্যকে দেখে রসদ মেলে ভিক্টরের। ঘুম থেকে তুলে তিস্তাকে সূর্যের অবস্থা দেখায়। এদিকে, বীরের হঠাৎ করে শরীরের তাপমাত্রা কমতে থাকে। অর্জুন বীরকে গরম দুধ খাওয়াতে বলে। বাড়িতে দুধ না থাকায় দীপা তড়িঘড়ি ছোটে দুধের দোকানে। সেখানে সূর্যের খবর পেয়ে যায় পুলিশ স্টেশনে। দীপাকে দেখে সূর্য প্রথমে খানিক মন নরম হলেও, অর্জুনকে দেখে ফের রেগে যায় সে।

মন কষাকষির মধ্যে রূপার কথা বলা হয়ে ওঠে না আর। তাহলে কী দেখা হয়েও ফের আলাদা পথে হাঁটবে সূর্য আর দীপা? সূর্যকে ইরার সঙ্গে রাত কাটাতে দেখে কী মন ভাঙবে দীপার? ফলত অর্জুনকে মন দিয়ে বসবে দীপা? সব প্রশ্নের উত্তর মিলবে অনুরাগের ছোঁয়ার আসন্ন এপিসোডগুলিতে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।