Bangla Serial

আইপিএল শেষ হতেই জি বাংলাতে বিরাট চমক! বিদায় নিচ্ছে জনপ্রিয় সব ধারাবাহিক, পরিবর্তন হচ্ছে সমস্ত ধারাবাহিকের সময়! জেনে নিন ঝটপট

জি বাংলার (Zee Bangla) পর্দায় আসছে একের পর এক ধারাবাহিক। পরিবর্তন হচ্ছে স্লট এবং বিদায় নিচ্ছে টিআরপি (TRP) কমে যাওয়া ধারাবাহিকগুলো। এই বছরের শুরু থেকেই জি বাংলার পর্দায় শুরু হয়েছিল একের পর এক ধারাবাহিক। অর্গানিক স্টুডিওর ইচ্ছে পুতুলকে বিদায় জানিয়ে জি বাংলায় শুরু হয়েছিল যোগমায়া। ধারাবাহিকটির মাধ্যমে অনেকদিন পর পর্দায় ফিরেছিলেন অভিনেত্রী নেহা আমানদীপ এবং সৈয়দ আরফিন।

যোগমায়া সম্প্রচার শুরু হওয়ার পর ক্যালেন্ডারের পাতা উল্টানোর আগেই জি বাংলার পর্দায় শুরু হয় অষ্টমী। যার মাধ্যমে জি বাংলার সঙ্গে যুক্ত হন অভিনেত্রী ঋতব্রতা দে এবং সপ্তর্ষি মৌলিক। টিআরপিতে স্লট দখল করতে ব্যর্থ হওয়ায় মিলি ধারাবাহিকে শেষ করে অষ্টমীকে নিয়ে আসে জি বাংলা। তবে অষ্টমী আসার পরই ধারাবাহিকের সময়গুলোতে আসে আমূল পরিবর্তন। বদলে যায় স্লট।

স্লট দখল করতে ব্যর্থ হল যোগমায়া, অষ্টমী, কার কাছে কই মনের কথা

অর্গানিক স্টুডিওর আরেকটি ধারাবাহিক কার কাছে কই মনের কথার সময় পরিবর্তন করে চলে যায় রাত সাড়ে ৯টায় অর্থাৎ মিঠিঝোরার সময়। মিঠিঝোরা চলে যায় রাত ১০টার স্লটে এবং অষ্টমী দখল করে সন্ধ্যে সাড়ে ৬টার স্লট। যদিও স্লট পরিবর্তনের ফলে মিঠিঝোরার টিআরপি বেড়েছে বেশ খানিকটা। তবে এখনও স্লটে দখল করতে পারেনি যোগমায়া, অষ্টমী এবং কার কাছে কই মনের কথা।

জি বাংলা থেকেই বিদায় নিচ্ছে মন দিতে চাই

অপরদিকে শুরু থেকে রাত সাড়ে ১০টার স্লটে রাজত্ব করে আসা ধারাবাহিক মন দিতে চাই-এর দিনে দিনে কমতে থাকে টিআরপি। বিশেষত ধারাবাহিকে তিতির ও সোমরাজের মিল হওয়ার পর থেকে এবং স্টার জলসায় চিনিতে নতুন নায়িকা আগমনের পর থেকেই স্লটে আসে পরিবর্তন। আগের মতো স্লটে রাজত্ব করতে ব্যর্থ হয় মন দিতে চাই। বেশ কয়েক সপ্তাহ ধরে কমতে থাকে ধারাবাহিকের টিআরপি। তাই অবশেষে ধারাবাহিকটিকে শেষ করার সিদ্ধান্ত নিয়ে নিয়েছে চ্যানেল।

আসছে কে প্রথম কাছে এসেছি, সময় পরিবর্তন হচ্ছে অষ্টমী, যোগমায়ার

আসছে বাংলা টকিজের নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি। আর ধারাবাহিকটি শুরু হওয়ার সঙ্গে সঙ্গে আমূল পরির্বতন আসছে টিআরপি তালিকায়। বদলে যাচ্ছে বেশ কয়েকটি ধারাবাহিকের সময়। শেষ হচ্ছে মন দিতে চাই। তবে রাত সাড়ে ১০টায় নয়, কে প্রথম কাছে এসেছি ধারাবাহিকটি আসছে সন্ধ্যে সাড়ে ৬টায়। তাহলে কি অষ্টমী চলে যাচ্ছে সাড়ে ১০টায়? না অষ্টমী চলে যাচ্ছে সন্ধ্যে ৬টায় অর্থাৎ যোগমায়ার সময়। এবং যোগমায়া ধারাবাহিকটি চলে যাচ্ছে রাত সাড়ে ১০টায়। তবে সময় পরিবর্তনের ফলে কি ভাগ্য পরিবর্তন হবে ধারাবাহিকগুলির, এবার সেটাই দেখার পালা।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।