Connect with us

    Bangla Serial

    স্টার জলসায় টেলিকাস্ট হবে পশ্চিমবঙ্গ টেলি একাডেমি পুরস্কারের, মমতার হাত থেকে পুরস্কার নেবেন মিঠাই-সিড! জলসা ভক্তদের বুকে পাথর রেখে দেখতে হবে সেই দৃশ্য,জানুন দিনক্ষণ

    Published

    on

    mithai mamata khori tele academy

    থেকে দু মাস আগে আমার খবর পেয়েছিলাম পশ্চিমবঙ্গ টেলি একাডেমি অ্যাওয়ার্ড যেটি একটি সরকারি পুরস্কার সেখানে সেরা অভিনেতা ও অভিনেত্রীর সম্মান পেয়েছেন আদৃত রয় এবং সৌমিতৃষা কুন্ডু।এছাড়াও অন্যান্য জনপ্রিয় ধারাবাহিকের কলাকুশলীরাও বিভিন্ন বিভাগে পুরস্কার পেয়েছেন এবং সেই নিয়ে তখন অনেক তর্ক বিতর্ক চলেছিল।সৈই অ্যাওয়ার্ড ফাংশন কবে টিভিতে টেলিকাস্ট হবে তা জানার জন্য মাথা খারাপ হয়ে যাচ্ছিল ভক্তদের। এবার জানা গেল কবে দেখানো হবে সেই পশ্চিমবঙ্গ টেলি একাডেমি অ্যাওয়ার্ড।

    সৌমিতৃষা অনেক আগেই মমতার সঙ্গে ছবি শেয়ার করেছিলেন।সেই নিয়েও আলোচনা হয়েছিল। এবার জলসার ভক্তরা আরেকটা খবর শুনে খুবই অফেন্ডেড রয়েছেন কিন্তু তবুও কিছু করার নেই বুকে পাথর চেপে তাদের দেখতে হবে। তার কারণ আগামী রবিবার রাত আটটা থেকে স্টার জলসায় দেখানো হবে পশ্চিমবঙ্গ টেলি একাডেমি অ্যাওয়ার্ড।

    জি বাংলার ভক্তরা প্রথমবারের মতো মিঠাই এবং সিদ্ধার্থকে দেখবে স্টার জলসার পর্দায়।অন্যদিকে স্টার জলসার ভক্তদের মিঠাই এবং সিদ্ধার্থকে কষ্ট করে হলেও দেখতে হবে নিজেদের পছন্দের চ্যানেলে। যদি নিরপেক্ষ দর্শকদের এত ঝামেলা নেই, তারা এই অ্যাওয়ার্ড শো দেখতে পেলেই খুশি।

    আগামী রবিবার রাত আটটা থেকে ধূলোকণা দেখানো হবে না,সেই নিয়ে একটু ক্ষোভ প্রকাশ করছেন ফুলঝুরির ভক্তরা। যদিও মিঠাই ভক্তদের দাবি, আসলে হিংসা থেকেই এই কথা বলছেন ফুলঝুরির ভক্তরা। সব মিলিয়ে এই সরকারি অ্যাওয়ার্ড নিয়ে তৈরি হয়েছে বিশাল উত্তেজনা।