Connect with us

    Bangla Serial

    পেশাদারিত্বকে কুর্ণিশ! স্বামীর মৃত্যুর দু’দিনের মধ্যেই কাজে ফিরলেন পৌষ্মিতা! ‘পরপারে বকুনি দেবে’ বলছেন অভিনেত্রী

    Published

    on

    Arnab Roy Death, Mithijhora, Poushmita Ghoshami, Bengali Serial, মিঠিঝোরা, অর্ণব রায়, বাংলা সিরিয়াল, পৌষমিতা গোস্বামী

    বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় এবং পরিচিত মুখ হলেন অভিনেত্রী পৌষ্মিতা গোস্বামী। এই মুহূর্তে জি বাংলার ‘মিঠিঝোরা’য় (Mithijhora) রাইয়ের মায়ের চরিত্রে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে। এছাড়াও বহু ধারাবাহিকে অভিনয় করেছেন এই অভিনেত্রী। বাঘ বন্দি খেলা, ওগো নিরুপমা, সাঁঝের বাতি, শ্রীময়ী, রিমলির একাধিক ধারাবাহিকে দেখা পৌষ্মিতাকে দেখেছেন দর্শকরা।

    আরো পড়ুন:মালিনী ব্যানার্জির চক্রান্তে কাছাকাছি আসলো তিতির-সোমরাজ, বাড়িওয়ালার চাপে পড়ে ফের বিয়ের পিঁড়িতে বসছে দুজন!

    সম্প্রতি মিঠিঝোরা ধারাবাহিকে দেখানো হয় পৌষ্মিতা অভিনীত চরিত্রের স্বামীর মৃত্যু হয়েছে।আর রিল ও রিয়েল এভাবে মিলে যেতে পারে কে জানত? জীবন বড়ই নির্দয় হয়ে উঠল অভিনেত্রীর ওপর।‌ পর্দায় দেখানো ঘটনাই বাস্তবে ঘটে গেল অভিনেত্রীর সঙ্গে। স্বামী বিয়োগ হল তার।

    চলতি সপ্তাহের বুধবার রাতে অকালেই চলে গেছেন পৌষ্মিতার স্বামী অর্ণব রায়। টেলিপাড়ায় ভীষণ পরিচিত মুখ ছিলেন অর্ণব রায়। দীর্ঘদিন অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের কার্যনির্বাহী প্রযোজকের দায়িত্ব পালন করেছেন তিনি। আর বুধবার মাত্র ৪০ বছর বয়সেই হৃদরোগে অকালে চলে গেলেন। অর্ণবের মৃত্যুর খবরে রীতিমতো চমকে ওঠে টলিউড।

    দ্বিতীয় বিবাহবার্ষিকী পালনের আগেই পৌষ্মিতার হাত ছেড়ে চলে গেছেন অর্ণব। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘আমার আর অর্ণবের মধ্যে একটা সোল-কানেক্ট আছে। অনেক আগে চলে গেল ও আমাকে ছেড়ে। এটা চলে যাওয়ার বয়স না। আমি জানি ওর সঙ্গে আমার ফের দেখা হবে।’

    WhatsApp Image 2024 01 13 at 7.50.30 PM

    ইতিমধ্যেই কাজে ফিরেছেন পৌষ্মিতা। জানিয়েছেন, ‘আমি কাজেও জয়েন করেছি। কারণ, অর্ণব চাইত কাজ নিয়ে থাকতে।আর আমাদের একটা প্রযোজনা সংস্থাও ছিল। সেই কাজটা এখন আমাকেই দেখতে হবে। না হলে পরপারে বকুনি খাব।’