Connect with us

    Bangla Serial

    সিলেক্ট করেও এই নায়ককে সুযোগ দিল না জলসা! পরিবর্তে জি বাংলার ধারাবাহিকে এন্ট্রি নিলেন তিনি! কার সঙ্গে ঘটল এমন ঘটনা?

    Published

    on

    Kar kachhe koi moner kotha, Bengali serial, Zee Bangla, Star Jalsha, Raja Ghosh, কার কাছে কই মনের কথা, বাংলা সিরিয়াল, স্টার জলসা, রাজা ঘোষ

    বাংলায় এখন অজস্র ধারাবাহিক। জি বাংলা ( Zee Bangla ) হোক বা স্টার জলসা (Star Jalsha ) সর্বত্রই নতুন নতুন ধারাবাহিকের ভিড় এবং অজস্র চরিত্র। কখনও কখনও সেই সমস্ত ধারাবাহিকের হাত ধরে ফিরছেন নতুন অভিনেতা অভিনেত্রীরা কখনও পুরনো তারকারা।

    এই মুহূর্তে জি বাংলা এবং স্টার জলসায় অনেকগুলি ধারাবাহিক ভীষণ ভালো রকম পারফর্ম করছে। টিআরপি তালিকা তো বটেই দর্শকদের মনেও সমান ভাবে রাজত্ব করছে এই ধারাবাহিকগুলি। আর তার মধ্যে উল্লেখযোগ্য হলো স্টার জলসার সন্ধ্যাতারা এবং জি বাংলার কার কাছে ক‌ই মনের কথা ধারাবাহিকটি।

    আরো পড়ুন: পেশাদারিত্বকে কুর্ণিশ! স্বামীর মৃত্যুর দু’দিনের মধ্যেই কাজে ফিরলেন পৌষ্মিতা! ‘পরপারে বকুনি দেবে’ বলছেন অভিনেত্রী

    সম্প্রতি দুটি ধারাবাহিকেই একাধিক নতুন চরিত্রের আবির্ভাব হয়েছে।‌ সন্ধ্যাতারা ধারাবাহিকে তারার স্বামী হিসেবে এন্ট্রি নিয়েছে অভিনেতা শমীক চক্রবর্তী। যিনি আবার জি বাংলার ইচ্ছে পুতুল ধারাবাহিকে জিষ্ণুর চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন।

    তবে সন্ধ্যাতারা ধারাবাহিকে এন্ট্রি নেওয়ার কথা ছিল অভিনেতা রাজা ঘোষের। অভিনেতা নিজেই সেই খবর সোশ্যাল মাধ্যমে জানিয়েছিলেন। কিন্তু পরবর্তীতে তাকে আর সেই ধারাবাহিকে দেখা যায়নি পরিবর্তে আসেন শমীক। তবে জলসায় দেখা না গেলেও এবার জি বাংলার পর্দায় কামব্যাক করলেন অভিনেতা রাজা ঘোষ।

     

     

    View this post on Instagram

     

    A post shared by Raja Ghosh (@rajasriradha)

    সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে মনের কথায় পুতুলের শিক্ষক হিসেবে এন্ট্রি নিয়েছেন রাজা। মনে করা হচ্ছে পুতুলের লাভ ইন্টারেস্ট হয়ে উঠতে চলেছেন তিনি। তবে শিমুল না পুতুল কাকে বেছে নেবেন রাজা সেটা জানা না গেলেও অভিনেতার ফেরায় কিন্তু দারুণ খুশি দর্শকরা।