Connect with us

    Bangla Serial

    নীলের আত্মত্যাগ দেখে ডিভোর্স আটকে দিল মেঘ! তবে কি মেঘ-নীলের শুভ মিলনেই শেষ হবে ইচ্ছে পুতুল? ভাগ্যে কি রয়েছে ময়ূরীর?

    Published

    on

    Icche Putul, Zee Bangla, Bengali Serial, Icche Putul Serial Latest Update, ইচ্ছে পুতুল, জি বাংলা, বাংলা সিরিয়াল

    জি বাংলার পর্দায় বাঙালি দর্শকদের মনোরঞ্জন করে চলেছে ধারাবাহিক ইচ্ছে পুতুল (Ichhe Putul) । বাঙালি দর্শকরা মন দিয়ে এই ধারাবাহিকটি দেখে চলেছেন। আসলে দেখবেন নাই বা কেন? গল্পের মধ্যে থাকা তীব্র আকর্ষণ এই ধারাবাহিকটি দেখতে দর্শকদের বাধ্য করছে।

    যদিও এই মুহূর্তে বন্ধের গুঞ্জন এই ধারাবাহিককে ঘিরে। কিন্তু তা সত্ত্বেও দারুণ পারফর্ম করছে এই ধারাবাহিকটি। আর যেহেতু এই ধারাবাহিকটি এবার বন্ধের মুখে তাই রোমান্টিক অ্যাঙ্গেল দেখিয়ে বন্ধ করা হবে এই ধারাবাহিকটি বলে জানা যাচ্ছে।

    আরো পড়ুন: সিলেক্ট করেও এই নায়ককে সুযোগ দিল না জলসা! পরিবর্তে জি বাংলার ধারাবাহিকে এন্ট্রি নিলেন তিনি! কার সঙ্গে ঘটল এমন ঘটনা?

    মেঘ এবং নীলের মধ্যে দীর্ঘদিন ধরে ঝামেলা-অশান্তি চললেও এবার সুখের দিন দেখতে চলেছে এই দুজন। মিলন দেখানো হবে মেঘ নীলের। এতদিন পর্যন্ত এই দুজনের মাঝে আড়াল হয়ে দাঁড়িয়েছিলেন মেঘের বাবা।

    যদিও সাম্প্রতিক পর্বে আমরা দেখেছি তিনিও মেঘকে নীলের কাছে ফিরে যেতে বলেছেন। এই ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে ডিভোর্সের সমস্ত দায় নিজে ঘাড়ে তুলে নিয়েছে নীল। আর নীলের এই আত্মত্যাগ দেখে চমকে গেছে মেঘ। যদিও আদালত থেকে নির্দেশ দেওয়া হয়েছে আগামী ছয় মাস তাদের একসঙ্গে থাকতে হবে।

     

    ধীরে ধীরে নীলের প্রতি নরম হয়ে পড়ছে মেঘ। মনে করা হচ্ছে আগামী দিনে, মিলনাত্মক কিছু দেখিয়েই বন্ধ করা হবে ইচ্ছে পুতুল। মেঘ-নীলের এই গল্পে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র ময়ূরীর‌। সম্প্রতি তার অপরাধ সবার সামনে ধরা পড়ে গেছে। তবে কি শাস্তি পেয়েই শেষ হয়ে যাবে ময়ূরীর গল্প?