Connect with us

    Bangla Serial

    Uchhebabu Currency: মিঠাই‌ ভক্তরা জানতেনই না এতদিন ধরে তাদের কাছে রয়েছে উচ্ছেবাবু টাকা! ভারত সরকারও নোট ছাপছে উচ্ছেবাবুর নামে, দেখে বেজায় খুশি মিঠাই ভক্তরা

    Published

    on

    Ucchebabu Currency

     মিঠাই রানী যে সোশ্যাল মিডিয়ায় রাজত্ব করে এটা আমরা সকলেই জানতাম এবং সম্প্রতি আবার টিআরপি রেটিং তালিকাতে ও নিজের জায়গা দখল করে রেখেছে মিঠাই সুন্দরী। মিঠাই নামটাই যথেষ্ট, সব জায়গাতেই আলোচনা হয় তাকে নিয়ে। সে পজিটিভ হোক বা নেগেটিভ কিন্তু মিঠাই ছাড়া কোন সিরিয়ালের আলোচনা সম্ভব নয় এখনকার দিনে।
    images?q=tbn:ANd9GcQFnGUzGvnpBrx7BQq nYTvpV0kM9R5pMRP0g&usqp=CAU

    এতদিন ধরে আমরা আমাদেরকে বিভিন্ন উচ্ছে বাবু জিনিসের খোঁজ দিয়ে এসেছি ধারাবাহিকভাবে। আসলে হয়তো সেগুলো সবুজ রঙের কিন্তু মিঠাই ভক্তরা সেগুলো উচ্ছে বাবুর সঙ্গে কানেক্ট করতে খুব ভালোবাসে।উচ্ছেবাবু মোমোর কথা আপনাদেরকে জানিয়েছি, উচ্ছেবাবু ফুচকা আপনারা খেয়েছেন আমাদের খবর পড়ে। বাংলাদেশের পাওয়া যায় কাঁচা আমের জিলিপি যেটাকে আমরা উচ্ছেবাবু জিলিপি বলে ডাক। আচ্ছা বাবু এগ রোল দেখিয়েছি আপনাদের আবার গতকাল আপনাদেরকে খোঁজ দিলাম উচ্ছেবাবু ট্যাক্সির। মূলত দক্ষিণ কলকাতায় বহুদিন ধরেই এই সবুজ রঙের ট্যাক্সি দেখা যায়।উচ্ছে বাবু ভক্তরা এটাকে দেখতে পেলেই উচ্ছে বাবু ট্যাক্সি বলে ডেকে ওঠে।
    Beware! These pictures of fake Rs 1000 notes, coins are doing rounds on  WhatsApp | Zee Business

    তবে এবার তো আপনাদের মহামূল্যবান জিনিসের খোঁজ দেব যেটা আপনাদের কাছে সব সময় থাকে কিন্তু আপনারা জানেনই না যে সেটা উচ্ছে বাবুর সঙ্গে সম্পর্কিত। ভারত সরকার আমাদের উচ্ছে বাবুর নামে নোট ছাপছে সেটা জানেন?

    Indian New 20-rupee Note Image, Features, Fake Photo - RBI Official News  (2021)

    মজা করছি আসলে সবুজ রঙের কুড়ি টাকার নোট আমাদের সকলের কাছেই রয়েছে আর এটাকেই হঠাৎ করে এক মিঠাই ভক্ত নাম দিয়ে দিয়েছেন উচ্ছেবাবু নোট। আবার একটা ২০০০ টাকা সবুজ রঙের নোটের ছবি সোশ্যাল মিডিয়া ঘুরছে উচ্ছে বাবু নোট বলে। সব মিলিয়ে এখন সবুজ রঙের কিছু দেখতে পেলে উচ্ছেবাবু নাম হয়ে যাচ্ছে।
    Ucchebabu Currency 2k