জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

New Jalsha Actor: কিছুদিন আগেই বাদ দিয়েছে চ্যানেল, এবার জি বাংলার নতুন ধারাবাহিকে হিয়া মুখার্জির বিপরীতে জলসার নায়ক! জানেন কে?

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা। জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো।

কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। ইতিমধ্যে জি বাংলায় তিনটি নতুন ধারাবাহিক ‘মুকুট’, ‘ফুলকি’ ও ‘কার কাছে কই মনে কথা’ সম্প্রচারিত হচ্ছে। তবে ৫ সপ্তাহ হয়ে যাওয়ার পরও ‘মুকুট’ তেমন টিআরপিতে জায়গা করে নিতে পারেনি। তাই বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছে, ইতির খাতায় নাম লেখাতে চলেছে ‘মুকুট’।

নতুন এই ধারাবাহিক মাত্র কিছুদিনেই স্লট হারায়। ধারাবাহিকে জুটি বাঁধছেন শ্রাবণী ভুইয়াঁ ও অর্ঘ্য মিত্র। নতুন মেগার গল্প লিখেছেন ও পরিচালনা করেছেন স্নেহাশিস চক্রবর্তী। ২৭ মার্চ থেকে জী বাংলায় শুরু হয়েছে এই ধারাবাহিক। রাত ৯টা ৩০ এর স্লটে সম্প্রচারিত হয় ‘মুকুট’। ব্লুজ প্রোডাকশন হাউজের ব্যানারে এসেছে এই ‘মুকুট’। শোনা গিয়েছে, জি বাংলায় ক্রিস্টাল প্রোডাকশনের তরফে একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। ধারাবাহিকের নামও ঠিক করা হয়েছে, সম্ভবত ‘উড়ো চিঠি’ হতে পারে।

উক্ত ধারাবাহিকে প্রধান নায়িকার রোলে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী হিয়া মুখার্জিকে। যিনি এরআগে জি বাংলার ‘নয়নতারা’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন। নায়িকার কাস্টিং অনেক আগেই ঠিক হয়েগিয়েছিল, তবে জানা গিয়েছিল, প্রোডাকশন নায়ক হিসাবে সুস্মিত মুখার্জীকে বেছে নিলেও চ্যানেল বাদ দিয়ে দিয়েছেন। তাই নায়ক নিয়ে বেশ চিন্তায় প্রোডাকশন ও চ্যানেল। কারণ বেশকিছুদিন ধরে টিআরপির অভাবে চ্যানেলে একটার পর একটা ধারাবাহিক কিছু মাসেই বন্ধ হয়ে যাচ্ছে।

আর তাই কাস্টিং-এ বিশেষ নজর দেওয়ার প্রয়োজন বলে মনে করছে প্রোডাকশন। তাই চ্যানেল সুস্মিত মুখার্জীকে বাদ দেন। এবার আরও এক অভিনেতার নায়কের জন্য লুক টেস্ট চলছে। তিনি হলেন জি বাংলার ব্লুজ প্রোডাকশনের ‘জীবন সাথী’ ধারাবাহিকের নায়ক সায়ন কর্মকার। পাশাপাশি জি বাংলা রিজওয়ান রব্বানি শেখের সঙ্গেও সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছে। তাই সম্ভবত নতুন ধারাবাহিকে তিনি আসছেন। তবে সেই ধারাবাহিক ক্রিস্টাল প্রোডাকশনের এই ধারাবিহকই কিনা! তা নিয়ে সন্দেহ রয়েছে।

Titli Bhattacharya