Bangla Serial

Zee Bangla Actress: টিআরপিতে রাজত্ব করতে জি বাংলার হিট নায়িকাকে ছিনিয়ে নিলো স্টার জলসা! কোন অভিনেত্রী ফিরছেন জলসার ধারাবাহিকে?

বাংলা টেলিভিশনের পর্দায় এখন ধারাবাহিকের বন্যা বয়ে যাচ্ছে। একের পর এক ধারাবাহিক এসেই চলেছে। আজ এই ধারাবাহিক আসছে তো কাল ওই ধারাবাহিক চলে যাচ্ছে। আর এর‌ই মধ্যে শোনা যাচ্ছে স্টার জলসার পর্দায় আসতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক।

হালফিলে জলসার পর্দায় তুঁতে, সন্ধ্যাতারা সহ একাধিক জনপ্রিয় ধারাবাহিক শুরু হয়েছে। আর এবার সেই তালিকায় নাম ঢুকতে চলেছে আরও একটি ধারাবাহিকের। যদিও কোন ধারাবাহিক কোন প্রযোজনায় সংস্থা তা এখনও জানা যায়নি। কিন্তু শোনা যাচ্ছে এক পরিচিত অভিনেত্রীর নাম। যিনি এবার ফিরতে শুনেছেন জলসার পর্দায়।

কে তিনি? উল্লেখ্য, এই অভিনেত্রী ‘স্ত্রী’ ধারাবাহিকে অভিনয় করে অত্যন্ত জনপ্রিয়তা পান। এরপর অবশ্য ‘কনে বউ’ ধারাবাহিকে বেশ কিছুদিন কাজ করেছিলেন তিনি। কিন্তু তারপর আর তাঁকে সেই অর্থে অন্য‌ কোনও ধারাবাহিকে দেখা যায়নি। আর এবার জি বাংলার এই হিট অভিনেত্রীই ফিরছেন জলসার পর্দায়।

চিনতে পেরেছেন নিশ্চয়ই। কথা বলছি অভিনেত্রী নেহা আমনদীপের। প্রথমে শোনা গিয়েছিল জি বাংলার পর্দায় ফেরত আসতে চলেছেন তিনি। আর এবার শোনা যাচ্ছে এই অভিনেত্রীকে নাকি নিজেদের নতুন ধারাবাহিকের জন্য চুক্তি করিয়েছে স্টার জলসা। তবে কোন প্রোডাকশন হাউসের হাত ধরে আবারও ফিরছেন তিনি তা জানা যায়নি।

বেশ কয়েক বছর যাবৎ অভিনয় দুনিয়া থেকে বিরতি নিয়েছিলেন নেহা আমনদীপ। দিদি নাম্বার ওয়ান অনুষ্ঠানে এসে নেহা জানিয়েছিলেন, তিনি প্রচন্ড মানসিক অবসাদের শিকার হয়েছিলেন তিনি। নিজেকে শেষ করে দেওয়ার চিন্তাও এসেছিল তাঁর মাথায়। তবে আজ সেই অবস্থা কাটিয়ে ফের কাজে ফিরছেন তিনি। জি ছেড়ে জলসার পর্দায় বেশ কয়েক বছর পর নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন তিনি। তাঁর আগমনের খবরে খুশি তাঁর ভক্তরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।