জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বিয়ে হতে না হতেই সংসার ভাঙছে রাইয়ের! শৌর্য্যর পর অনির্বাণকে ছাড়ার সিদ্ধান্ত নিল রাই! মিঠিঝোরায় তুলকালাম করা পর্ব

Mithijhora Today Episode: জি বাংলায় (Zee Bangla) বর্তমানে চলছে বিয়ের মরসুম। বিয়ের পিঁড়িতে বসছে জি বাংলার জনপ্রিয় জুটিরা। সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসেছে ফুলকি (Phulki) আর রোহিত। ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে তাদের বিয়ে। তবে ফুলকির বিয়ের পালা মিটতে না মিটতেই বিয়ের পিঁড়িতে বসেছে রাই। অবশেষে সমস্ত অপেক্ষায় অবসান ঘটিয়ে নিজের ভালোবাসার মানুষের সঙ্গে হাত পাকে বাঁধা পড়ছে সকলের প্রিয় রাইপূর্ণা।

সম্প্রতি বিয়ের পর্ব শুরু হয়েছে মিঠিঝোরায়। সমস্ত মান অভিমানের পালা মিটিয়ে কাছাকাছি এসেছে রাই অনির্বাণ। অনির্বাণও সিদ্ধান্ত নিয়ে নিয়েছে আর লুকোচুরি নয়, এবার রাইকে বিয়ে করে স্ত্রীর মর্যাদা দেবে সে। শত অপমান সহ্য করেও রাইয়ের মায়ের কাছে গিয়ে রাইকে বিয়ের করার প্রস্তাব দেয় অনির্বাণ। রাজি হয়ে যান নন্দিতাও। শুরু হয় বিয়ের তোড়জোড়।

মিঠিঝোরা আজকের পর্ব ৫ জুলাই (Mithijhora Today Episode 5 July)

তবে নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ করার প্রবাদটাকেই এবার সত্যি করেছে নীলু। তার লক্ষ একটাই দিদির বিয়ে যে করেই হোক ভাঙতে হবে। এই ভেবেই ঘুমের ওষুধ খাওয়ার সিদ্ধান্ত নেয় সে। পরিকল্পনা অনুযায়ী নীলু ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয় নীলু। এদিকে শুরু হয়ে যায় রাইয়ের বিয়ের তোড়জোড়। বরযাত্রী সহ চলে আসে অনির্বাণ।

বোন আসছে না দেখে ব্যাকুল হতে থাকে রাইয়ের মন। তবে মেয়েকে সান্ত্বনা দেয় নন্দিতা। তিনি জানান নীলু ঠিক সময় মতো চলে আসবে সেজেগুজে। হয়ত তৈরি হতে তার এত সময় লাগছে। এদিকে ঘুমের ওষুধ খেয়ে নেয় নীলু। মনে মনে সে ভাবতে থাকে আদৌ কি সে যে কাজটি করছে সেটা সঠিক? যদি তাকে বাঁচাতে কেউ না আসে? যদি রাইয়ের বিয়ে হয়ে যায়? তাহলে কি হবে তার? শেষমেশ কি অঘোরে প্রাণ হারাবে সে?

অনির্বাণের সঙ্গে বিয়ে ভেঙে দিল রাই

এইসমস্ত কথা ভাবতে ভাবতেই বিছানায় লুটিয়ে পড়ে নীলু। আস্তে আস্তে চারিপাশের সবকিছু আবছা হতে শুরু করে। এদিকে শুরু হয়ে যায় রাইয়ের বিয়ের অনুষ্ঠান। শুভদৃষ্টির পর শুরু হয় মালাবদল। মেয়ে আসছে না দেখে নন্দিতা চলে যান নীলুকে ডাকতে। তখনই তিনি দরজা খুলে নীলুকে অচৈতন্য অবস্থায় দেখতে পান নন্দিতা। তড়িঘড়ি তিনি ছুটে যায় বিয়ের মণ্ডপে। তবে রাইকে সমস্ত কথা বলার আগেই সংজ্ঞা হারান তিনি। এরপরই নীলুকে নিয়ে হাসপাতালে চলে জয় রাই, অনির্বাণ, স্রোত। যদিও দেখা মেলেনি শৌর্য্যর। রাই বলতে থাকে যা হয়েছে সবটাই তার নিজের জন্য। সে বিয়ে করবে না। রাইকে শান্ত করার চেষ্টা করতে থাকে অনির্বাণ। তবে কি এবার ভবলীলা সাঙ্গ হবে নীলুর? আপনাদের কি মনে হয়?

TollyTales NewsDesk