জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ঝড়-বৃষ্টির মাঝেই তুমুল রোম্যান্স রোহিত ফুলকির! বদলে গেল কাহিনী! ফুলকির এপিসোড মিস করবেন না

Phulki Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকি (Phulki)। শুরুর থেকে ধারাবাহিকটি ভীষণ পছন্দ করেছেন বাঙালি দর্শকরা। ছটফটে, মিষ্টি ফুলকির কাহিনী দিনে দিনে আরও জমে উঠেছে জি বাংলার পর্দায়। তবে যত দিন এগিয়েছে পর্দায় ততই জমে উঠেছে ফুলকি রোহিতের রসায়ন। রোহিতের জন্য ফুলকির পাগলামি, ফুলকির প্রতি রোহিতের ধীরে ধীরে দুর্বল হয়ে পড়া সবটাই পর্দায় ভীষণ উপভোগ করেছেন দর্শকরা।

তবে বর্তমানে রোহিত ফুলকির শুভ পরিণয় পর্ব নিয়েই জমজমাট জি বাংলার সন্ধ্যে সাড়ে ৭টার। অবশেষে সফল হয়েছে দর্শকদের মনস্কামনা। পর্দাফাঁস হয়েছে কূটনী শালিনীর। আর ফুলকিকেই নিজের স্ত্রী হিসেবে মেনে নিয়েছে রোহিত। জেঠুমণির কথায় নয়, এবার নিজের ইচ্ছাতেই ফুলকির সিঁথি রাঙিয়ে দিয়েছে ভালোবাসার রঙে। সকলের সামনে দিয়েছে স্বীকৃতি।

ফুলকি আজকের পর্ব ৫ জুলাই (Phulki Today Episode 5 July)

ইতিমধ্যেই মিটেছে বৌভাতের অনুষ্ঠান। সকলকে পোলাও রেঁধে খাইয়েছে ফুলকি। খাওয়ার খেয়ে ফুলকির প্রশংসায় পঞ্চমুখ সকলে। এরপরই ফুলসজ্জার ঘরে ঢুকে যায় রোহিত ফুলকি। তবে সুখ সহ্য হয়নি ফুলকির কপালে। হঠাৎই শুরু হয় তুমুল ঝড় বৃষ্টি। শুরু হয় বজ্রপাত। ঘর থেকে বেরিয়ে আসে ফুলকি আর রোহিত। কারুর বুঝতে বাকি নেই ঝড় আঁচড়ে পড়েছে পূর্ব মেদিনীপুর জেলায়।

পরিস্থিতি প্রতিকুল দেখে ফুলকি জেঠুমণিকে বলে তাদের উচিত বাইরে গিয়ে সাধারণ মানুষগুলোকে দেখে আসা। ফুলকির কথায় সহমত পোষণ করে বাইরে যাওয়ার সিদ্ধান্ত নেন জেঠুমণি। সঙ্গে রোহিত, পিয়াল, তমাল। তখনই ফুলকি বলে ওঠে সেও যাবে ওদের সঙ্গে। কিন্তু প্রশ্ন জাগে জেঠুমণির মনে, এতগুলো মানুষ না খেয়ে রয়েছে। মাথায়, ছাদ নেই, পেটে ভাত নেই, চলবে কি করে?

আরও পড়ুন: ফের পর্ণার মুখোমুখি ঈশা! আহিরকে বাঁচাতে এগিয়ে এলো সে! পর্ণা কি পারবে আহিরকে শাস্তি দিতে? নিম ফুলে টান টান উত্তেজনা

বন্যায় দরিদ্রদের মুখে অন্ন তুলে দিল ফুলকি

তখনই উপায় বের করে সকলের মুশকিল আসান ফুলকি। জেঠুমণিকে যে জানায় তাদের ঝটপট খিচুড়ি মিক্স এখনও রয়েছে বেশ কয়েক প্যাকেট। এখন এই পরিস্থিতিতে সেগুলো দিয়ে রান্না করেই তারা সাধারণ মানুষের মুখে অন্ন তুলে দিতে পারবে। কথা শুনে যথার্থ মনে হয় জেঠুমণির। তমজিৎ এসে জানায় বাইরের পরিস্থিতি ভয়াবহ হয়ে উঠেছে। কথাটা শুনেই তারা বেরিয়ে পরে রাস্তায়। তখনই নেমে আসে ঈশিতা। সে জানায় সেও যাবে সাধারণ মানুষকে সাহায্য করতে। যদিও পাত্তা মেলেনি রুদ্রর। বাইরের এই প্রবল ঝড়, বৃষ্টির হাত থেকে ফুলকিকে কি বাঁচাতে পারবে রোহিত? আপনাদের কি মনে হয়?

TollyTales NewsDesk