জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কপাল পুড়লো রাইয়ের! সংসার সুখ নেই তার ভাগ্যে, শর্মির কথায় তবে কী নিজের ভুল বুঝতে পারবে অনির্বাণ?

সুখের সংসার ভেঙেছে রাইয়ের। যে তীব্র ভালোবাসার অনুভূতি নিয়ে অনির্বাণের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিল রাই, তা রাতারাতি ছিন্ন হয়েছে। এখন রাইয়ের মুখ দেখতেও চায় না অনির্বাণ। সব মিলিয়ে জমে উঠেছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। তিন বোনের গল্পে, দুই বোন রাই ও নীলু একে অপরের চরম শত্রু।

মিঠিঝোরা আজকের পর্ব ১৮ই জুলাই (Mithijhora Today Episode 18th July)

ধারাবাহিকের প্লট অনুযায়ী, বিয়ের পর অনির্বাণকে সারপ্রাইজ দেওয়ার পরিকল্পনা করে রাই। তবে সে গুঁড়ে বালি। সারপ্রাইজের বাক্স থেকে বেরিয়ে আসে রাই ও অনির্বাণের ঘনিষ্ঠ ছবি। বিয়ের পর পরই এহেন ছবি দেখে মন ভাঙে অনির্বাণের। সে সিদ্ধান্ত নেয় রাইয়ের সঙ্গে সম্পর্ক রাখবে না।

কাউকে কিছু না বলে নীলুর জন্য একটি চিঠি লিখে চলে যায় সে। অনির্বাণ চলে যাওয়ার পর খোঁজ খোঁজ রব চারিদিকে। জ্বলজ্যান্ত ছেলেটা গেল কই? অনির্বাণের চিন্তায় প্রাণ ওষ্ঠাগত হয়ে ওঠে সকলের। অবশেষে ফিরে আসে সে। বিধ্বস্ত মনে হাঁটতে হাঁটতে পথ দুর্ঘটনার শিকার হয়েছে সে।

অনির্বাণ রাইয়ের জন্য মনে মনে কষ্ট পেয়ে চলেছে। এদিকে মা -বাবার কথা একবারের জন্য বলেনি সে। শর্মির মুখে একথা শুনে নিজের ভুল বুঝতে পারে অনির্বাণ। এদিকে রাই ও শৌর্য্যর ছবি ভুয়ো। এডিট করা। বারবার স্রোত অনির্বাণকে বোঝানোর চেষ্টা করে। আজকালকার দিনে এসব আর কোনও ব্যাপারই না।

অপরদিকে, রাইয়ের দুর্দশার জন্য দায়ী কে? খোঁজ চালাতে থাকে সে। শৌর্য্যকে সরাসরি প্রশ্ন করে কেন সে তার জীবন এভাবে নষ্ট করছে? অনির্বাণকে রাই ভালোবাসে। কেন তাদের ভালোবাসায় অন্তরায় হয়ে উঠছে শৌর্য্য। অবাক হয় সে। এমন কাজ সে করেনি। তবে নীলুর কপাল পোড়ালো কে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।