জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

রাতারাতি বদলে গেল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের প্রধান চরিত্রের মুখ! মন ভাঙবে আপনাদের

বাংলা টেলিভিশনে একে একে নায়িকা বদল হতে দেখা যাচ্ছে। মাঝে মাঝে গল্পের মধ্যিখানে নায়িকা বদল হয়ে যাচ্ছে। কখনও আবার আরম্ভ হওয়ার আগেই পাল্টে যাচ্ছে প্রধান নায়ক নায়িকা। লাভ বিয়ে আজকাল, চিনি, তুমি আশে পাশে থাকলে, হরগৌরী পাইস হোটেল ধারাবাহিকে (bengali serial) নায়ক-নায়িকার মুখের বদল হয়েছে। ‌ এবার জি বাংলাতেও নায়ক নায়িকার মুখের বদল ঘটছে।

কিছুদিন আগেই মিঠিঝোরা ধারাবাহিকের (Bengali serial) অভিনেতার মুখের বদল হয়েছে। রাইয়ের দাদা বিক্রমের চরিত্রটি বেশ নেগেটিভ। এতদিন আমরা সেই চরিত্রে দেখে এসেছি অনিরুদ্ধ গুপ্তকে। এখন টেলি অভিনেতা সুতীর্থ সাহাকে দেখা যাবে বিক্রমের চরিত্রে।

‘প্রথমা’, ‘কাদম্বিনী’, ‘কে আপন কে পর’ বহু ধারাবাহিকে (Bengali serial) আমরা সুতীর্থকে অভিনয় করতে দেখেছি। কিন্তু এই মুখ বদলের কারণ কি। সূত্রের খবর, সামনে বেশ কিছু ভালো ভালো সিরিজের কাজ রয়েছে অনিরুদ্ধ গুপ্তর। তাই মিঠিঝোরা ধারাবাহিকের জন্য সময় হচ্ছে না। তার জন্যেই বাধ্য হয়ে ধারাবাহিক থেকে সরে আসতে হয়েছে তাকে।

কদিন আগে জানা গিয়েছিল স্বীকৃতি মুখার্জি ও নীল ভট্টাচার্যের নতুন ধারাবাহিক (Bengali serial) আসতে চলেছে। তবে জানা যায়, এখনই কামব্যাক করতে চাইছেন না নায়িকা। কিছুদিনের ব্রেক নিতে চান তিনি। নীলের সাথে স্বীকৃতির জুটি নিয়ে চিন্তায় ছিল কর্তৃপক্ষ। তাই এবার শ্যামৌপ্তীর সাথে নীল ভট্টাচার্যের জুটির কথা ভাবা হয়।

অন্যদিকে জানা যাচ্ছে, তেঁতুলপাতা ধারাবাহিকে (Bengali serial) লুক সেট হওয়ার পরও বাদ গেছেন অরুনিমা হালদার। তার বদলে ধারাবাহিকে দেখা যায় অষ্টমী খ্যাত অভিনেত্রী ঋতব্রতা দে-কে। কিন্তু কেন এমন ঘটনা ঘটেছে জানা যায়নি। তবে মাঝপথে নায়িকা বদলের থেকে প্রথমেই নায়িকা বদলে যাওয়া ভালো বলেই মত অনেকের।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।