জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ধামাকা পর্ব কোন গোপনে’তে! শ্যামলীর কাণ্ড দেখে অবাক হয়ে গেল অনিকেত, কি কান্ড ঘটাতে চলেছে শ্যামলী?

কোন গোপনে মন ভেসেছে (Kon gopone mon bheseche new episode) ধারাবাহিকের চলছে টানটান উত্তেজনা পর্ব। অনিকেত শ্যামলীর প্রশংসা করছে। আরও একবার গ্রেট বেঙ্গল ক্যাটারারের নাম উজ্জ্বল করার জন্য। শ্যামলীর প্রশংসা শুনে হঠাৎ করেই পড়ে যাওয়ার নাটক করে অহনা। বলতে থাকে বাড়িতে দিয়ে এসো আমাকে অনিকেত। অহনার সব নাটক বুঝতে পেরে যায় শ্যামলী। শ্যামলী বলে আমি একটু চুন গরম করে নিয়ে আসছি তোমার পায়ে দেব। তারপরেই সিসিটিভি রুমের দিকে চলে যায় কিভাবে অহনা পড়েছে সেটা দেখার জন্য।

ধারাবাহিকে দেখা গেছে, শ্যামলী বলে যে যান অনিকেত বাবু আপনি দিয়ে আসুন অহনাকে। এ কথা শুনে অনিকেত অবাক হয়ে যায়। অনিকেতের পকেট থেকে গাড়ির চাবিটা নিয়ে নেয় শ্যামলী। অনিকেত গাড়ি চালু করতে যাওয়ার সময় দেখে যে পকেটে চাবি নেই। ‌ তাই গাড়ির চাবি খুঁজতে ঘরে যায়। সেই সময় শ্যামলী প্রতিমদাকে বলে যে অহনাকে ছেড়ে দিয়ে আসতে। শ্যামলী অহনার পা এমনভাবে ধরে যে চিৎকার করে ওঠে অহনা। শ্যামলী তখন বলে দেয় যে পুরোটাই ব্যথার নাটক, প্রতিমদার সাথে ফ্ল্যাটে চলে যাও।

ধারাবাহিকের (Kon gopone mon bheseche) আগামী পর্বে দেখা যাচ্ছে, শ্যামলী প্রতিমের জন্য অপেক্ষা করছে। ‌ তখনই সেখানে এসে পৌঁছায় অনিকেত। শ্যামলী এখানে কি করছে এটা ভেবেই অনিকেত প্রশ্ন করে, শ্যামলী উত্তর দেয় সে ফুল তুলতে যাচ্ছে। এদিকে অনিকেত জগিং করতে বেরিয়ে যায়। প্রতিম ভাবে যে অনিকেতের পিছু নিতে হবে, কিন্তু শ্যামলী জানায় যে সে গাড়ি চালানো শিখতে চায়। প্রিয়া বলে তো তুই কি আদৌ গাড়ি চালানো শিখতে পারবি। শ্যামলী বলে কোথা থেকে উঠে কোথায় এসেছি, কতকিছু শিখেছি এটাও পারব।

উল্লেখ্য, প্রতিম শ্যামলীকে গাড়ি চালানো শেখাতে রাজি হয়ে যায়। এদিকে রোহিনী মন্দারের কথা হয়। মন্দার বলে চলুন আপনাকে আপনার হোটেলে পৌঁছে দিয়ে আসি। মন্দার ধন্যবাদ জানায় তার প্রাণ বাঁচানোর জন্য। ‌ রোহিনী জানিয়ে দেয় সে একাই হোটেলে পৌঁছে যেতে পারবে। কিন্তু মন্দার বলে আমার কৃতজ্ঞতা বোধ রয়েছে। আপনাকে তুলে এনে অন্যায় করেছি, তবে উপকার ভুলব না। মন্দার বলে শ্যামলীকে ঠিক আমি নিজের কাছে করে নেব। আপনাকে টোপ হিসেবে ব্যবহার করা উচিত হয়নি। ‌ মন্দার জানিয়ে দেয় শ্যামলীকে আমি খুব ভালোবাসি, ওকে আমার কাছে ফিরে আসতেই হবে।

আবারও, মন্দারের গাড়িতে অ্যাটাক করে গুন্ডার দল। রোহিনী মন্দারকে নিয়ে পালিয়ে যায় বলে, এখানে অনেক গুন্ডা রয়েছে আপনি তাদের সাথে পারবেন না। ‌ এদিকে অহনা সকালবেলা ঘুম থেকে উঠে পড়েছে। অনিকেতের সাথে দেখা করার এটাই সুযোগ বলে মনে করছে সে। প্রতিমের থেকে গাড়ি চালানো শিখতে থাকে শ্যামলী। এদিকে অহনাকে জগিং করতে দেখে অবাক হয়ে যায় অনিকেত। অহনার পায়ের ব্যথা ঠিক আছে কিনা জানতে চায়, অহনা মনে মনে মনে ভাবে যে পায়ে ব্যথাই হয়নি তো আর কি ঠিক হবে। অনিকেত ভাবতে থাকে যে শ্যামলী তাহলে ঠিক কথাই বলছিল, কত কিছু বোঝে।

প্রসঙ্গত, অহনা এবার অনিকেতকে বলতে থাকে আমার পুরনো দিনের কথাগুলো মনে পড়ে বারবার। ‌ মনে হয় যদি সেই দিনগুলো আবার ফিরে আসত। অনিকেত জানিয়ে দেয় সেটা আর সম্ভব নয় যা হওয়ার ভালোর জন্যই হয়। গাড়ি চালানো শিখতে এসে অনিকেত আর অহনাকে একসাথে দেখে শ্যামলী। ‌ তাদেরকে একসাথে দেখে আর মাথা ঠিক রাখতে পারেনা সে। অহনা বলতে থাকে যে ভালো হল আমাদের এখানে দেখা হল, নয়তো সবসময় শ্যামলী থাকে। শ্যামলী কিছুতেই মাথা ঠান্ডা করে গাড়ি চালানো শিখতে পারেনা। সেসময় প্রতিম বলে, ভালো করে গাড়ি চালানো শেখো নয়তো লাইফ রিস্ক হয়ে যাবে। অনিকেতের কাছ থেকে অহনাকে সরাতে কি করবে শ্যামলী কি হতে চলেছে জানতে হলে দেখতে হবে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকটি (Kon gopone mon bheseche)।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।