Connect with us

    Bangla Serial

    মিঠাইতে গল্পের জন্য ঘটে গেল বড়সড় রদবদল! এবার এই অভিনেতা আসছেন পিসেমশাই এর চরিত্রে

    Published

    on

    Cast Ch in Mithai TT

    চলতি সপ্তাহের টিআরপি রেটিং দেখে মিঠাই ভক্তরা ভীষণ খুশি। 9.8 পয়েন্ট নিয়ে মিঠাই এবারে টপার হয়েছে টিআরপি রেটিং লিস্টে। কিন্তু এই খুশি বোধহয় বেশিদিন থাকবে না তার কারণ বর্তমানে এই সিরিয়ালের যা প্রোমো দেখানো হয়েছে তাতে দেখা যাচ্ছে খুব শীঘ্রই সিদ্ধার্থের এক্সিডেন্ট ঘটবে সিরিয়ালে।যতদূর সম্ভব দর্শকরা আঁচ করছেন এর পেছনে রয়েছে ওমি আগারওয়াল, তোর্সা আর সিদ্ধার্থের পিসেমশাই অর্থাৎ পিপির বর ব্রতীনকে আবার ফিরিয়ে আনা হচ্ছে এই সিরিয়ালে। টানটান উত্তেজনার মধ্যে রয়েছেন মিঠাইয়ের দর্শকরা।কখন এক্সিডেন্ট দেখায় তার জন্যই অপেক্ষা করে আছেন তারা।

    আর এর মধ্যেই শোনা গেল মিঠাইতে ঘটে যাচ্ছে বড় অভিনেতা বদল। এর আগে আমরা দেখেছি নন্দার চরিত্রে প্রিয়মের বদলে কৌশাম্বীকে আসতে। এছাড়া স্যান্ডির চরিত্রের বিশ্ববসুর জায়গায় ওঙ্কারকে আসতে। আর এবার জানা যাচ্ছে, পিসেমশাই অর্থাৎ ব্রতীনের চরিত্রে ঘটছে বড়সড় রদবদল।

    এর আগে পিসেমশাই এর চরিত্রে আমরা অভিনয় করতে দেখেছি অভিনেতা অরিজিৎ চৌধুরীকে। যাকে আপনারা এখন গাঁটছড়া এবং মন ফাগুনে অভিনয় করতে দেখছেন।এবার জানা যাচ্ছে যে অরিজিৎ চৌধুরীর জায়গায় পিসেমশাই এর চরিত্রে অভিনয় করবেন রাজা চ্যাটার্জী।

    রাজা চ্যাটার্জীকে এর আগে আমরা জীবন সাথীতে ভিলেনের চরিত্রে দেখেছি। তাকে মূলত আমরা নেগেটিভ রোলে দেখেই অভ্যস্ত।এবার এটাই দেখাচ্ছে রাজা চ্যাটার্জী নিজেকে কতটা মানিয়ে নিতে পারেন পিসেমশাইয়ের চরিত্রে এবং আগামী এপিসোডে ঠিক কী কী চমক আসতে চলেছে মিঠাই এর তরফ থেকে।