জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

আহা কী চমক! জ্যাসের ডিপার্টমেন্টে এসে জগদ্ধাত্রীর কাছে হাত জোড় করে ক্ষমা চাইল রাজনাথ! আসছে ধামাকা পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। টানা বেশ কয়েকমাস টিআরপিতে (trp) এক নম্বর জায়গা করে সদ্য টপার তকমা খুইয়েছে এই ধারাবাহিক। গত দুসপ্তাহ ধরে টপার স্থান হাতছাড়া হয়ে, দুই নম্বরে বিরাজমান জগদ্ধাত্রী। তবে ফের পয়লা স্থানে ধরতে তৎপর টিম জ্যাস। দর্শকদের আগ্রহ ধরে রাখতে পর পর গল্পে টুইস্ট আনছেন পরিচালক।

সম্প্রতি ফের বড় বিপদের মুখোমুখি নায়িকা জগদ্ধাত্রী। প্লট মোতাবেক, বহুদিন ধরে এক জটিল কেসের তদন্ত করে চলেছে জগদ্ধাত্রী। তবে এখনও অবধি সুরহা হয়নি। উপমহলের ঘটনা হওয়ায় এই বিষয়গুলো ধামাচাপা পড়ে গেছে। তারপরেও নিজের অন্তর্দৃষ্টিকে কাজে লাগিয়ে আর তীক্ষ্ণ বুদ্ধিকে কাজে লাগিয়ে অপরাধীদের সামনে এনেছে নায়িকা।

দোষীদের সামনে পেয়ে ফেটে পড়ে বিজয়ক্ষ্মী। “তোমরা আমার ছেলেটাকে শেষ করে দিলে তো? তোমাদের আমি ছাড়বো না। তোমাদেরও শেষ হয়ে যেতে হবে। আমার ছেলেটা নিশ্চয়ই খুব চিৎকার করছিল। আমার কাছে আসতে চাইছিল। তোমরা ওকে সেই সুযোগটা দাওনি। এইবার তোমরাও কোন সুযোগ পাবে না। তোমাদেরও আমি শেষ করে দেব।” সবমিলিয়ে টালমাটাল অবস্থা।

বিজয়ক্ষ্মী সেখান থেকে চলে যায়। কিন্তু জগদ্ধাত্রী কিছুতেই মেনে নিতে পারেনা।। এদিকে সাধু হাতে পায়ে ধরতে থাকে জগদ্ধাত্রীর। তার চাকরি চলে যেতে পারে। উত্তরে জগদ্ধাত্রী বলে সে যাই হয়ে যাক জগদ্ধাত্রী কোনোদিন নিজের হাতে আইন তুলে নেবে না।

আরো পড়ুন: ‘ভাগ্যিস অন্যদের কথা শুনে দাঁতে ক্লিপ করাইনি!’ নিজের খুঁত দেখিয়েই নিজের দৃঢ় থাকার রহস্য ফাঁস করলেন শ্রুতি দাস

অন্যদিকে জেল থেকে ছাড়া পেয়েছে উৎসব। জগদ্ধাত্রীকে ফোন করে নিয়ে জয় জাহির করতে থাকে। বৈদেহী কোম্পানি শেয়ার আর মোটা অঙ্কের টাকা স্বয়ম্ভু আর জগদ্ধাত্রী অ্যাকাউন্টে পাঠিয়ে দিয়েছে। বুঝতে বাকি থাকে না এটা বৈদেহি মুখার্জীর নয়া চাল। কিন্তু রাজনাথ মুখার্জী থানায় এসে হাতজোড় করে বলে তার স্ত্রীকে যেন খুঁজে বের করে দেয় সে। শ্বশুরমশাইয়ের থেকে এহেন ব্যবহার পেয়ে খারাপ লাগে জগদ্ধাত্রীরে।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।