Connect with us

    Bangla Serial

    সবার সামনে ধরা পড়ে গেলেন রাজনাথ মুখার্জি! তবে কি কৌশিকী মুখার্জির গুলি রহস্য সমাধান করে ফেলল জগদ্ধাত্রী?

    Published

    on

    koushiki jagadhatri scaled

    জি বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri) ধারাবাহিকে এবার টানটান উত্তেজনায় মোড়া মহাপর্ব। কৌশিকী মুখার্জির গুলি রহস্যের সমাধান করতে গিয়ে গল্পে এল নতুন মোড়। সবার সামনে ধরা পড়ে গেলেন রাজনাথ মুখার্জি। সিরিয়ালের এই পর্ব দেখে চোখ কপালে উঠলো দর্শকদের। নতুন চমক আসছে সিরিয়ালের আগামী পর্বে। ‘কি হবে’ ভাব জিইয়ে রেখেই উত্তেজনা বাড়াচ্ছে জি বাংলা।

    ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের পূর্ব পর্বে দেখা গিয়েছে যে জগদ্ধাত্রী কে মারার প্ল্যান করে শত্রুপক্ষ। সেই গুলি এসে লাগে কৌশিকী মুখার্জির গায়ে। আহত হয়ে লুটিয়ে পড়ে কৌশিকী। তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। অন্যদিকে, সবার সামনে মৃত হয়ে আড়াল থেকে রহস্য উদঘাটনে নামে জগদ্ধাত্রী ও স্বয়ম্ভু।

    এদিকে, হাসপাতালে জগদ্ধাত্রী কে সব সত্যি বলে দেয় কৌশিকী মুখার্জি। এরপর দিব্যা সেনকে ফোন করে বলে, রিসর্টে সেদিন দিব্যা সেনের আসা, তার গাড়ির নম্বর সবটাই দেখেছে কৌশিকী। আর সে বলে দিব্যা সেনের চক্রান্ত সে আগের থেকেই জেনে গিয়েছে। অন্যদিকে, রাজনাথ মুখার্জিকে ফোন করে সাধুদা। তিনি রাজনাথ মুখার্জিকে বলেন যে বন্দুক থেকে কৌশিকীকে গুলি করা হয়েছে সেই বন্দুকটি পাওয়া গিয়েছে। আর সেই বন্দুকটা হল রাজনাথ মুখার্জিরই।

    এদিকে, আগেই নিজের বন্দুক হারানোর অভিযোগ পুলিশের কাছে দায়ের করেছিলেন রাজনাথ মুখার্জি। সাধুদা বলেন, যে বন্দুক হারিয়ে যায় সেই বন্দুক দিয়ে গুলি করা হয় কিভাবে? যদি বলি আপনি সবটা নাটক করেছিলেন! আপনার বন্দুক, আপনার লাইসেন্স, গুলি আপনিই করেছেন!

    যদিও অভিযোগ মানতে চান না রাজনাথ মুখার্জি। অন্যদিকে রাজনাথ মুখার্জিকে কড়া কথা শোনায় সাধুদা। তবে কী গোটা ঘটনার পিছনে রাজনাথ মুখার্জি আছেন? প্রশ্ন উঠছে দর্শক মহলেও। জ্যাস সান্যাল তার তদন্ত জারি রেখেছে। কী হবে এরপর? কে আসল দোষী? রহস্যের পরত ক্রমশ বাড়াচ্ছে ধারাবাহিকের পর্বগুলি।