Bangla Serial

ঘুরল খেলা! জগদ্ধাত্রীকে সাপোর্ট করছে রাজনাথ মুখার্জি! প্ল্যান করে দিব্যা সেনের থেকে কৌশিকীর বিয়ের শাড়ি, গয়না নিয়ে নিল কাঁকন!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। বিগত কয়েকদিন ধরে ধারাবাহিকের ট্র্যাকে এসেছে দুর্দান্ত পরিবর্তন। মুখার্জি বাড়ি ছেড়ে আলাদা হয়েছে জগদ্ধাত্রী। তবে মুখার্জি বাড়ির মানুষদের বাইরে থেকেই রক্ষা করবে বলে বদ্ধপরিকর সে। অন্যদিকে, সমরেশ ও দিব্যার বিয়ে নিয়ে দেখানো হচ্ছে ধুন্ধুমার পর্ব।মায়ের পাশে দাঁড়িয়ে দিব্যা সেনকে পাল্টা মার দিচ্ছে ছোট্ট কাঁকন।

জগদ্ধাত্রী আজকের পর্ব ২০ মে (Jagaddhatri Today Episode 20 May)

ধারাবাহিকের পর্বে প্রথমেই দেখা যায়, জগদ্ধাত্রী জানতে পারে উৎসব মুখার্জির উপর হামলা হবে। আর সেই খবর পাওয়ার পরেই উৎসবকে বাঁচাতে উপস্থিত হয় জ্যাস সান্যাল। উৎসবকে বাঁচিয়ে সে ধৃতের উপর গুলি চালায়। ‌কিন্তু এই অবস্থায় জ্যাস সান্যালকে দেখে নেয় মেহেন্দি। আর তারপরেই ভুল বুঝতে থাকে। মেহেন্দি এসে বলে, জগদ্ধাত্রী এত বড় সাহস, আমার স্বামীর ওপর গুলি চালাতে এসেছ!

তখন জগদ্ধাত্রী পাল্টা বলে, সে উৎসবকে মারতে আসেনি। বরং উৎসবকে যে মারতে এসেছিল তাঁর উদ্দেশ্যে গুলি চালিয়েছে। উৎসব এবং মেহেন্দি জগদ্ধাত্রীর কথা বিশ্বাস করতে পারেনা। জ্যাসকে যা নয় তাই কথা শুনিয়ে মুখার্জি বাড়িতে ফিরে যায় তাঁরা। বাড়িতে গিয়ে রাজনাথ মুখার্জির কাছে সবটা খুলে বলে মেহেন্দি। কিন্তু রাজনাথ মুখার্জি বলে, আর যাই হোক জগদ্ধাত্রী উৎসবকে কিছুতেই মারতে পারে না।

বৈদেহী মুখার্জী তখন বলে, রাজনাথ নিজের ছেলে আর ছেলের বউকে স্বীকার করে কীভাবে জ্যাসকে বিশ্বাস করছে! মেহেন্দি বলে, রাজনাথ মুখার্জি যদি এতই জগদ্ধাত্রীকে বিশ্বাস করেন তাহলে তাদের মুখার্জি বাড়ি থেকে বার করে দিলেন কেন? রাজনাথ মুখার্জি বলে, জগদ্ধাত্রী আইন ভালো বোঝে। সে আইনের পুজো করে। তাই আইনকে সে হাতে তুলে নেবেনা। এই বলে সে জগদ্ধাত্রীকে ফোন করে গোটা ঘটনাটি জানার জন্য। জগদ্ধাত্রীর থেকে সবটা জানার পর রাজনাথ বলে জগদ্ধাত্রী উৎসবকে রক্ষা করেছে। ‌আর সবাই মিলে জগদ্ধাত্রীকেই দোষী বানিয়ে দিচ্ছে! এদিকে, কৌশিকী মুখার্জির শাড়ি, গয়না উদ্ধার করার জন্য একটি দুর্দান্ত প্ল্যান বানায় কাঁকন।

সে চলে যায় সমরেশের কাছে। আর গিয়ে বলে, সমরেশ ও দিব্যা সেনের বিয়েতে সে নিতকনে সাজতে চায়। তাই মায়ের শাড়ি আর গয়নাতে সাজবে সে। এরপর সমরেশ দিব্যা সেনকে ফোন করে বলে, কাঁকন বায়না করছে মায়ের শাড়ি গয়না পরে‌ সে দিব্যা-সমরেশের বিয়েতে সাজবে। সবটা শুনে দিব্যা সেন বলে, সে অন্য শাড়ি গয়না পাঠাচ্ছে। কিন্তু কাঁকন বায়না ধরে, মায়ের শাড়ি-গয়না ব্যতীত অন্য কিছুই সে পরবে না। শেষমেশ দিব্যা সেন বলে ঠিক আছে কাঁকন সেগুলোই পরবে। আর দিব্যা নিজে তাকে সাজিয়ে দেবে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।