Connect with us

    Bangla Serial

    এবার জ্যাসের ফাঁদে পড়লো রাজনাথ! রিভলবারটা কোথায়? প্রশ্ন করতেই ভয়ে ঘেমে নেই অস্থির রাজনাথ

    Published

    on

    jagaddhatri new episode

    টিআরপি তালিকার পাশাপাশি সমানভাবে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। বাংলা টেলিভিশন প্রেমীদের কাছে অন্যতম পছন্দের এবং জনপ্রিয় একটি ধারাবাহিক হল এটি। বাঙালি দর্শকরা ভীষণ পছন্দ করেন এই ধারাবাহিকটি দেখতে কারণ অন্যান্য ধারাবাহিকের তুলনায় এই ধারাবাহিক রয়েছে ভিন্নতা।

    বলাই বাহুল্য, এই ধারাবাহিকের এই মুহূর্তে দর্শকমহলে ব্যাপক রকমের জনপ্রিয়তা তৈরী হয়েছে। এই মেগা শুরু হওয়ার পর থেকেই দাপট দেখিয়েছে এই ধারাবাহিক। টিআরপিতে কার্যত কামাল করেছে জগদ্ধাত্রী। বলাই বাহুল্য, এই ধারাবাহিকের মূল আকর্ষণ হল নায়িকা জগদ্ধাত্রী ওরফে জ্যাস। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক।

    বলাই বাহুল্য বাংলা সিরিয়ালের চিরাচরিত পরকীয়া এবং কুটকচালির ভিড়ে এই ব্যতিক্রমী গোয়েন্দামূলক কাহিনী কিন্তু সহজেই দর্শকদের মন জিতে নিয়েছে। সম্পূর্ণ ভিন্ন ধারার ব্যতিক্রমী একটি ধারাবাহিক হলো এই জগদ্ধাত্রী। আর এই মুহূর্তে দারুণ রকম ভাবে জমে উঠেছে এই ধারাবাহিকের গল্প। আর যে ধারাবাহিক থেকে একেবারেই চোখ সরাতে পারছে না বাঙালি দর্শকরা।

    এই ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, জগদ্ধাত্রীকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হয় কৌশিকী মুখার্জি। তার এই অবস্থা যে বা যারা করেছে এবার তাদেরকেই খুঁজে বের করতে বদ্ধপরিকর হয়ে উঠেছে জগদ্ধাত্রী। এইবার রাজনাথ পড়ল জ্যাসের ফাঁদে। সবাইকে তদন্তের জন্য ডাকা হয়।‌ এরপর একের পর এক প্রশ্ন করা হয় রাজনাথকে।

    আর অন্যপাশ থেকে ফোনে সবটাই শুনছিল জগদ্ধাত্রী। সে চিরঞ্জিতকে বলে রাজনাথ মুখার্জির রিভলবারটা কোথায় এই প্রশ্ন করতে। এই প্রশ্নটা করতেই রীতিমতো ভয় পেয়ে যায় রাজনাথ। এরপর বাড়ি গিয়ে সে তন্ন তন্ন করে জিনিসটা খুঁজতে থাকে রাজনাথ। এরপর যখন সে খুঁজে পাচ্ছে না তখনই তার ফোনে ফোন করে মেনন। সে একটা মূল্যবান জিনিস দেবে বলে রাজনাথকে দেখা করতে বলে।

    এরপর ভীষণ ভয় পেয়ে যায় রাজনাথ।‌ এরপর তাড়াতাড়ি করে সে দেখা করতে চলে যায়। ছদ্মবেশে মেনন তার সেই বন্দুকটাই তার সামনে তুলে ধরে।‌ আর সেই রিভলবরটা দেখে ভীষণ ভয় পেয়ে যায় রাজনাথ। আর এবার ধীরে ধীরে খুলে যাচ্ছে রহস্য।

    আরও পড়ুনঃ মিঠাই পরিবার থেকে অনেক দূরে সৌমীতৃষা! অহঙ্কারের মোহ শেষ করে দিল নায়িকাকে! ছবি দেখে কাঁদবেন মিঠাই ভক্তরা