Connect with us

    Bangla Serial

    পরাগকে পিটিশন দিল শিমুল! নিজের পায়ে নিজেই কুড়ুল মারছে পরাগ, সতর্ক করল মধুবালা

    Published

    on

    kar kache koi moner kotha parag and shimul

    বর্তমান সময়ে দাঁড়িয়ে বাংলা টেলিভিশনের পর্দায় যে ধারাবাহিকের প্রতি এখন দর্শকদের দুর্নিবার আকর্ষণ সেই ধারাবাহিকের নাম কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha)। এই ধারাবাহিকে একাধিক তারকার সমাহার। মানালি দে, স্নেহা চট্টোপাধ্যায়, দ্রোণ মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়ের মতো ভালো ভালো অভিনেতা-অভিনেত্রীদের উপস্থিতি এই ধারাবাহিকে।

    বলাই বাহুল্য, বাঙালি দর্শকরা ভীষণ রকমভাবে এই ধারাবাহিকের প্রতি আকর্ষণ বোধ করছেন।এই মুহূর্তে এই ধারাবাহিকটি টিআরপিতে পিছিয়ে পড়লেও কিন্তু দারুণভাবে দর্শকদের মনোরঞ্জন কোনও রকম ঘাটতি রাখেনি। বাংলা টেলিভিশনের পর্দায় এই ধারাবাহিকটি এই মুহূর্তে নিজের গল্প দিয়ে দর্শকদের মনোরঞ্জন করছে।

    এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্পে উত্তেজনার শীর্ষে পৌঁছেছে। একদিকে যেমন শিমুল মুক্তি দিয়েছে পরাগকে অন্যদিকে তেমনই শতদ্রুর সঙ্গেও বিচ্ছেদের পর্যায়ে পৌঁছেছে শিমুলের সম্পর্ক। শিমুলের প্রেমিক শতদ্রুর মা কিন্তু মেনে নিতে পারছেন না শিমুলকে। শিমুল শতদ্রুকে বলে, শতদ্রুর মা তাদের সম্পর্ককে কখনই মেনে নেবে না। শিমুলের থেকে মুখ ফিরিয়েছে শতদ্রু।

    আরও পড়ুনঃ এবার জ্যাসের ফাঁদে পড়লো রাজনাথ! রিভলবারটা কোথায়? প্রশ্ন করতেই ভয়ে ঘেমে নেই অস্থির রাজনাথ

    যদিও পরাগ শিমুলকে ডিভোর্স দিয়ে পিয়াকে বিয়ে করতে বদ্ধপরিকর। মধুবালা পরাগকে সতর্ক করে বলেন, নিজের পায়ে নিজেই কুড়ুল মারছে পরাগ। যদিও মায়ের কথা তোয়াক্কা করেনা পরাগ। শিমুল পরাগকে পিটিশন পেপার পর্যন্ত দিয়ে দিয়েছে। আর যা দেখে ভীষণ আনন্দিত হয়ে পড়ে পরাগ।