Connect with us

    Bangla Serial

    মিঠাই পরিবার থেকে অনেক দূরে সৌমীতৃষা! অহঙ্কারের মোহ শেষ করে দিল নায়িকাকে! ছবি দেখে কাঁদবেন মিঠাই ভক্তরা

    Published

    on

    soumitrisha out from mithai family

    দারুণ গল্প আর দারুণ অভিনয় দিয়ে দর্শকের মনে বিশেষ জায়গা করে নিয়েছিল ধারাবাহিক মিঠাই (Mithai)। যদিও গত বছরের মাঝামাঝি এই ধারাবাহিকের পথচলা শেষ হয়ে যায়। কিন্তু বলাই বাহুল্য, শেষ হয়ে গেলেও আজও এই ধারাবাহিকটিকে ভুলতে পারেনি বাঙালি দর্শকরা। নায়ক, নায়িকা, খলনায়িকা সবকটি চরিত্র‌ই দর্শকদের কাছে ভীষণ আপন হয়ে উঠেছে।

    এই ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা যে শুধু দর্শকদের কাছে আপন হয়ে উঠেছিলেন এমনটা একেবারেই নয়। দর্শকদের কাছে আপন হওয়ার পাশাপাশি তারা একে অপরেরও ভীষণ আপন হয়ে উঠেছিলেন। পর্দার মিঠাই পরিবার বাস্তব জীবনে হয়ে উঠেছিল একটা পরিবার। একসঙ্গে অভিনয় করতে করতে এই অভিনেতা অভিনেত্রীরা নিজেরাও ভীষণ ভালো বন্ধু বা বলতে পারেন তারা একটা অস্থায়ী পরিবার হয়ে গিয়েছিলেন।

    দীর্ঘদিন ধরে একসঙ্গে কাজ করতে করতে বাস্তব জীবনে প্রত্যেকটি চরিত্রই একে অপরের ভীষণ ভালো বন্ধু হয়ে উঠেছিল। এই যেমন তোর্সা, শ্রীতমা, নিপা, মিঠাই, নন্দা, সোম, সিদ্ধার্থ, সবাই একে অপরের খুবই ভালো বন্ধু। আজও এই পরিবার অভিন্ন হৃদয়। এখন‌‌ও মিঠাই পরিবারের সবাই একসঙ্গে আদৃতের জন্মদিন পালন করে, একসঙ্গে বর্ষবরণের উৎসবে মেতে ওঠে। কিন্তু কোথাও দেখা যায় না এই ধারাবাহিকের নায়িকার সৌমীতৃষা কুন্ডুকে।

    আর সাম্প্রতিক সময়ে তো রীতিমতো হইচই ফেলে দিয়েছেন তিনি। মিঠাই পরিবার তো বটেই কারর সঙ্গেই আর সম্পর্ক রাখতে চায় না তিনি। সম্প্রতি বর্ষবরণের উৎসবে মেতে উঠেছিলেন মিঠাই পরিবারের প্রাক্তন সদস্যরা। সেখানে নায়ক আদৃতের পাশে উজ্জ্বল উপস্থিতি ছিল তার প্রেমিকা কৌশাম্বী চক্রবর্তীর। কিন্তু কোথাও ছিলেন না সৌমীতৃষা। একটা সিনেমা করেই নাকি মারাত্মক রকম অহংকার বেড়ে গেছে সবার আদরের মিঠাইয়ের।

    আরও পড়ুনঃ ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের গল্পে নয়া টুইস্ট! রুচিরার খুনের তদন্তে নেমে হাতে বিস্ফোরক প্রমাণ পর্ণার! আসছে চমকে দেওয়া পর্ব

    দিন আগেই তিনি আনফলো করে দিয়েছিলেন মিঠাই ধারাবাহিকের খল নায়িকা তন্বী লাহা রায়কে। সৌমীতৃষাকে তুলোধনা করতে ছাড়েননি তন্বী। সম্প্রতি এই অভিনেত্রী সুপারস্টার দেবের প্রেমিকা অভিনেত্রী রুক্মিণী মিত্রকেও আনফলো করে দিয়েছেন সোশ্যাল মাধ্যমে। যদিও এই বিষয়ে সৌমীতৃষার বক্তব্য তিনি মোটেও অহংকারী নন। তিনি পরিশ্রম করে উপরে উঠেছেন। আর যারা পরিশ্রম করেন তাদের জীবন কখনওই অহংকার আসে না। যদিও সৌমীতৃষার এহেন খারাপ ব্যবহার এই মুহূর্তে চর্চায় রয়েছে। আর যা মন ভাঙতে বাধ্য মিঠাই ভক্তদের।