Bangla Serial

Serial End: জি বাংলার সঙ্গে ঝগড়ায় জড়িয়েছে প্রোডাকশন হাউজ! দায়িত্ব না নিলে রাতারাতি বন্ধ হবে এই সিরিয়াল

গত বছর শেষের দিকে শুরু হয়েছিল ‘রাঙা বউ’ (Ranga Bou)। আর শুরু থেকেই টিআরপি তালিকায় বেশ ভাল ফল করছিল এই ধারাবাহিক। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শ্রুতি দাস (Shruti Das) ও গৌরব রায় চৌধুরী (Gourab Roy Chowdhury)। ইতিপূর্বে, তাঁদের দেখা গিয়েছিল ‘ত্রিনয়নী’ (Trinayani) সিরিয়ালে। দৃপ্ত ও নয়নের জুটি বেশ মনে ধরেছিল টেলিদর্শকদের। তারপর ‘রাঙা বউ’-র হাত ধরে ফের পর্দায় সমাবর্তন এই জুটির।

এই ধারাবাহিকে গৌরবের পরিবারের আলতা সিঁদুরের ব্যবসা। সাময়িক স্মৃতিভ্রষ্ট হয়েছে নায়কের। এই অবস্থায় পাখির সঙ্গে বিয়ে হয় তাঁর। কিন্তু পরে স্মৃতি ফিরলে পাখিকে আর চিনতে পারেনা সে। বলা বাহুল্য, এরপর পাখির জীবনে কি অপেক্ষা করছে? উল্লেখ্য এই ধারাবাহিকটি কোনও কালো মেয়েকে কেন্দ্রে রেখে নয়। তবে শ্রুতির গায়ের রং যে ধারাবাহিকে রসদ হিসেবে ব্যবহার হয়েছে তা অস্বীকার করার উপায় নেই। কারণ গল্পের নায়িকা পাখি, কুশকে রূপে নয় গুণে ভোলাবে। ভালোবাসায় ভোলাবে নায়ককে।

‘ত্রিনয়নী’ শেষ হওয়ার পর অভিনেত্রী শ্রুতি দাস বেশ কিছুদিন অভিনয় থেকে দূরে থাকলেও, গৌরবকে দেখা গিয়েছিল একাধিক ধারাবাহিকে কাজ করতে। এই মুহূর্তে, ‘রাঙা বউ’ অন্যতম জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে একটি। তবে টেলি পাড়ায় গুঞ্জন সিরিয়ালের সেটে নাকি শুরু হয়েছে অন্তর দন্দ্ব। নাহ!সিরিয়ালের কলাকুশলীদের মধ্যে নয়। এবার ঝামেলা বেঁধেছে চ্যানেলের সঙ্গে প্রযোজনা সংস্থার।

জি বাংলার সঙ্গে মতান্তর চলছে ক্রেজি আইডিয়া প্রযোজনা সংস্থার। স্টুডিও পাড়ায় জোর জল্পনা ‘রাঙা বউ’-এর দায়িত্ব টেন্ট না নিলে খুব শীঘ্রই শেষ হবে এই ধারাবাহিক। খবর চাউর হতেই শোরগোল বাঁধে নেটদুনিয়ায়। এখনই পাখি-কুশকে বিদেয় দিতে নারাজ সিরিয়ালপ্রেমীরা। তাই মন খারাপ তাঁদের।

প্রসঙ্গত, জি বাংলায় শেষ হচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’। যার জন্য মন খারাপ বহু দর্শকের। আর তাঁদের মন ভাল করতে ৫, ১২ ও ১৯ নভেম্বর জি বাংলার পর্দার সম্প্রচারিত হবে ‘রাঙা বউ’। সন্ধ্যে সাড়ে ৮টায় দেখতে পাবে ‘রাঙাবউ’।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।