Bangla Serial

Rupanjana Mitra: ‘রূপাঞ্জনা খুব বড় মাপের নায়িকা কিন্তু টাকার জন্য এটা কী করছেন?’ লাবণ্যর রোল আর চিত্রনাট্য দেখে আশাহত ভক্তরা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। সম্প্রতি তাঁকে দেখা যাচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’-ধারাবাহিকে। টিআরপি-তে কয়েক সপ্তাহ আগেই বেঙ্গল টপার ছিল এই ধারাবাহিক। সিরিয়ালে অভিনয়ের পাশাপাশি একা মা তিনি। সংসার সন্তান সামলান একইসঙ্গে।

এহেন অভিনেত্রী কি করে বস্তাপচা ধারাবাহিকে অভিনয় করছেন তা নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন দর্শকমহলে একাংশ। এই মুহূর্তে অনুরাগের ছোঁয়ায় চলছে মিশকা-দীপা-সূর্যর সম্পর্কের টানাপোড়েন। প্ৰিয় বন্ধুর স্পার্ম চুরি করে গর্ভবতী মিশকা। যেকোনো ভাবে সূর্যর স্ত্রী হতে চায় সে। পরবর্তীতে দেখা যাচ্ছে, ডাক্তারের ভুলে মিশকার গর্ভে প্রতিস্থাপন হয়েছে অন্যের সন্তান।

গল্পের প্লট দেখে কার্যত হয়রান দর্শকরা। তাঁদের আক্ষেপ রূপাঞ্জনা মিত্রের মত একজন জাত অভিনেত্রী টাকার জন্য বুজরুকি প্লটে কাজ করছেন। তাঁর উচিত পরিচালককে সপাটে বলে এরকম চিত্রনাট্যে অভিনয় করা উচিত করবেন না তিনি। এর আগে লীনা গাঙ্গুলির ধারাবাহিকে কাজ করতে গিয়ে চিত্রনাট্য পছন্দ হয়নি এক অভিনেত্রীর। তিনি সাফ জানিয়েছিলেন তিনি ঐরকম ধারাবাহিকে অভিনয় করবেন না। অভিনেত্রীর কথা অনুযায়ী বন্ধও হয়ে যায় ওই ধারাবাহিক।

প্রসঙ্গত, এ বছরেই শুরুর দিকে আংটি বদল সেরেছিলেন অভিনেত্রী। পরিচালক রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর প্রেমের কাহানি কারুর অজানা নয়। এই বছর পুজোটাও প্রেমিককে আগলেই কাটিয়েছেন রূপাঞ্জনা।

২০০৭ সালে রিজাউল হককে বিয়ে করেছিলেন অভিনেত্রী। তাঁদের সন্তান রিয়ান। তবে স্থায়ী হয়নি সেই সম্পর্ক। ২০১৮ সালে ডিভোর্স নেন রূপাঞ্জনা। তবে প্রাক্তন স্বামীর প্রতি বিদ্বেষ নেই রূপাঞ্জনার। কিন্তু, দাম্পত্যে নাকি সুখী ছিলেন না দুজনে। সেই কারণেই বিচ্ছেদ।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।